• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কক্সবাজারে ইয়াবাসহ এপিবিএনের উপ-পরিদর্শক ও তার স্ত্রীকে আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০২ পিএম
কক্সবাজারে ইয়াবাসহ
এপিবিএনের উপ-পরিদর্শক ও তার স্ত্রীকে আটক

জাফর আলম, কক্সবাজার: কক্সবাজার শহরে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএনের এক উপপরিদর্শক (এসআই) স্ত্রীসহ আটক হয়েছেন। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার ইয়াবা জব্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ আঞ্চলিক কার্যালয়ের উপপরিদর্শক (এসআই) তুন্তু মনি চাকমা জানান, শুক্রবার (১৯ মে) রাত সোয়া ১০টায় কক্সবাজার শহরের কলাতলী মোড় এলাকার গ্রীণ লাইন পরিবহন সার্ভিসের কাউন্টারে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়।আটকরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর মন্ডলবাড়ী এলাকার রেজাউল করিম ও তার স্ত্রী মলিনা পাশা। 

রেজাউল টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলিখালী রোহিঙ্গা আশ্রয় শিবিরের এপিবিএন পুলিশ ক্যাম্পে উপপরিদর্শক পদে কর্মরত।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন এসআই তুন্তু মনি চাকমা। তিনি বলেন, শুক্রবার রাতে টেকনাফের রোহিঙ্গা আশ্রয় শিবিরের নিরাপত্তায় নিয়োজিত ১৬-এপিবিএনের এক সদস্য মাদকের একটি চালান নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন- এমন খবর পায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে অধিদপ্তরের একটি বিশেষ দল সন্দেহজনক এপিবিএন সদস্যের গতিবিধি নজরে রাখে।

একপর্যায়ে রাত সোয়া ১০টার দিকে কক্সবাজার শহরের কলাতলী মোড় এলাকার গ্রীণ লাইন পরিবহন সার্ভিসের কাউন্টারে রেজাউল তার স্ত্রীসহ অবস্থানের খবর পাওয়া যায়। সেখানে অভিযান চালিয়ে বাস কাউন্টার থেকে তাদের দুজনকে আটক করা হয়। এ সময় তাদের সঙ্গে রাখা তালাবদ্ধ ব্যাগ খুলে ২০ হাজার ইয়াবা পাওয়া যায়। তাদের কাছ থেকে একটি ওয়াকিটকিও জব্দ করা হয়।

মাদকদ্রব্য অধিদপ্তরের এ কর্মকর্তা বলেন, আটক ব্যক্তি এপিবিএন পুলিশের সদস্য কিনা তা যাচাই করা হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image