• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়া পিবিআই কর্মকর্তা মিজানুর রহমানের বিরুদ্ধে আদালতে মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
পিবিআই কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা
পিবিআই কর্মকর্তা মিজানুর রহমান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ ব্যুরো  ইনভেস্টিগেশন পিবিআই কর্মকর্তা সাক্ষীগণের সাক্ষী জালিয়াতি করে আদালতে যে প্রতিবেদন দাখিল করে, মামলার বাদী মোঃ নবীর হোসেন প্রতিবেদনের রিপোর্ট দেখে হতভম্ব হয়ে যায়।

মিথ্যা বানোয়াট সাক্ষীগণের স্বাক্ষর জালিয়াতি করে সাক্ষীগণের বলা সত্য কথা  গোপন রেখে মিথ্যা তথ্য প্রতিবেদন জমা দেন আদালতে।

এরই প্রেক্ষিতে বাদীপক্ষ পিবিআই কর্মকর্তা মিজানুর রহমান পুলিশ পরিদর্শক নিরস্র (বিপি ৮৩১১১৩৪৫৪৭) তদন্তকারী অফিসারকে আসামি করে ২০/০৬/২০২২ তারিখে ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

মামলা থেকে জানা যায় যে, বাদী নবীর হোসেন নামে এক ব্যক্তি ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি  মামলা দায়ের করে মামলা নং- ৯০৬/২২ এজাহারে বলা হয়  বাদীর বোন বিগত ১২/০৯/২০২১ তারিখের স্বামী কর্তৃক খুন হয় পরবর্তীতে বাদী বিগত ১৪/৯/২০২১ তারিখে ব্রাহ্মণবাড়িয়া চিফ  জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নারী ও শিশু নির্যাতন আইন ১১ (ক) ধারায় একটি হত্যা মামলা  দায়ের করে। এ মামলাটি আদালত আমলে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইকে। পরবর্তীতে উক্ত মামলাটির দায়িত্ব পান পিবিআই পুলিশ পরিদর্শক মিজানুর রহমান। এই তদন্তকারী কর্মকর্তা ফাইনাল রিপোর্ট পক্ষে দেওয়ার জন্য বাদী নবীর হোসেনের কাছে ৩ লক্ষ টাকা দাবি করেন। বাদী এই প্রস্তাবে রাজি না হওয়ায় ৬০৭/২১ হত্যা মামলার  সকল সাক্ষী গনের স্বাক্ষর জালিয়াতি করে সাক্ষীগণের কথা মত যে কথা প্রতিবেদনে রেকর্ড করার কথা ছিল তা না করে তদন্তকারী অফিসার হত্যা মামলার  বিবাদী গনের সাথে যোগসাজশে মোটা অংকের টাকা বিনিময় করে মিজানুর রহমান তার মনগড়া মত সাক্ষীগণের স্বাক্ষর   জাল-জালিয়াতি করে প্রতিবেদন রিপোর্ট আদালতে দাখিল করে।

বাদী মোঃ নবীর হোসেন সঠিক   বিচার পাওয়ার স্বার্থে ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল আদালতে মামলা দায়ের করেন এ কর্মকর্তার বিরুদ্ধে।  মামলাটি আদালত আমলে নিয়ে তদন্ত করে প্রতিবেদন  দাখিল করার জন্য ব্রাহ্মণবাড়িয়া ডিবি পুলিশকে দায়িত্ব দেন আদালত।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া ডিবি পুলিশের ইন্সপেক্টর  আনিসুজ্জামানের  সাথে কথা বললে  তিনি জানান আদালত থেকে একটি মামলা তদন্তের জন্য আমাদের কাছে আসছে, মামলা তদন্তাধীন, বর্তমানে মামলাটির তদন্ত না করে কোন কিছু বলা যাচ্ছে না।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image