• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে উদ্দীপ্ত তারুণ্য'র নতুন কমিটি গঠন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৩৮ পিএম
শ্রীমঙ্গলে উদ্দীপ্ত তারুণ্য'র নতুন কমিটি গঠন
তারুণ্য'র নতুন কমিটি গঠন

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের তরুনদের সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন উদ্দীপ্ত তারুণ্যের ৩ স্তর বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নতুন কমিটির নাম ঘোষনা করা হয়। এর আগে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের গোপন ভোটের মাধ্যমে নির্বাচিত করে সদস্যরা।

কমিটির ১ম স্তরে সর্বোচ্চ নীতিনির্ধারণী পরিষদ।  এই পরিষদে প্রধান সমন্বয়ক হিসেবে  নির্বাচিত হয়েছেন হৃদয় দাশ শুভ, সমন্বয়ক টিটু চন্দ্র সাহা, মুখপাত্র শিমুল তরফদার।
২য় স্তরে এডমিন রয়েছে এডমিন প্যানেল। এডমিন প্যানেলে সদস্যরা হলেন সনেট দেব চৌধুরী, প্রিয়াঙ্কা বিশ্বাস, আল ইব্রাহিম ও অন্তরা  ভট্টাচার্য তিথি।

৩য় স্তরে কার্যনির্বাহী পরিষদ। কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন স্বাধীন দেব, সাধারণ সম্পাদক রুদ্র দাশ গুপ্ত।

এই পরিষদের অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি অসীম দেব, সহ সাধারণ সম্পাদক রুদ্র বর্মন, সাংগঠনিক সম্পাদক দীপঙ্কর সিংহ, কোষাধ্যক্ষ শান্ত পাল, দপ্তর সম্পাদক অভিজিৎ রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনিরুদ্ধ ভট্টাচার্য, সাংস্কৃতিক সম্পাদক সঞ্জয় দত্ত, সহ সম্পাদক প্রীতম দেবনাথ, সৈকত দেব, সুজয় দেবনাথ, তাজুল ইসলাম রিয়াদ, ইশিকা, ইফতি, শাওন চৌধুরী ও স্বপ্নীল চৌধুরী।

সংগঠনের মুখপাত্র শিমুল তরফদার বলেন,  ২০১৯ সাল থেকে এই সংগঠনটির যাত্রা শুরু হয়। সংগঠনের শুরু থেকেই আমরা আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। অসহায় রোগীদের রক্ত সংগ্রহ করে দেয়া, করোনাকালীন সময়ে মানুষের কাছে খাবার পৌছে দেয়া,  শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোসহ অসংখ্য কাজ আমরা করে যাচ্ছি।

আমাদের সংগঠনে প্রায় বেশিরভাগ সদস্যই তরুন। আমাদের সংঠনের কাজকে এগিয়ে নিয়ে যেতে সকলের সহযোগিতা কামনা করছি।

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image