• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশের গৌরবোজ্জ্বল ইতিহাস ফিরিয়ে আনতে হবে: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৯ পিএম
পুনরুদ্ধার করতে ভাষা আন্দোলনের চেতনায় উদ্বুদ্ধ হয়ে
গণফোরামের প্রভাত ফেরী

নিউজ ডেস্ক:  অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও প্রভাত ফেরীতে অংশগ্রহণ করতে পলাশী মোড়ে গণফোরামের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত হয়। সকাল সাড়ে সাতটায় গণফোরাম সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরীর নেতৃত্বে প্রভাত ফেরী শুরু হয়। সাড়ে আটটায় ভাষা আন্দোলনের বীর শহীদদের স্মৃতিতে ভালোবাসা ও বিনম্র শ্রদ্ধায় পুষ্পস্তবক অর্পণ করে তাদের আত্মার মাগফেরাত কামনা করে।

সাংবাদিকদের সাক্ষাৎকারে সুব্রত চৌধুরী বলেন- একুশের চেতনা হতে দেশ বহুদূর সরিয়ে দিয়েছে লুটেরার দল। মানবাধিকার, মৌলিক অধিকার ও ভোটাধিকার সবকিছু কেড়ে নেওয়া হয়েছে। মুখে মুখে বলছে যে, আমরা ভাষা আন্দোলনের চেতনায় আছি, মুক্তিযুদ্ধের চেতনায় আছি কিন্তু করবে পুরোপুরি উল্টো। রাতে ভোট চুরি করে ক্ষমতা অবৈধভাবে দখল করে বলবে জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। দ্রব্যমূল্যের আকাশচুম্বী লাগামহীন উর্ধ্বগতি সাধারণ জনগণ কে রাস্তার ভিখারি করে দিচ্ছে তবুও জনগণের জন্য কতোকিছু করে যাচ্ছি যা সম্পূর্ণ মিথ্যাচার। কি করেছেন আপনারা জনগণের জন্য??? কিছুই করেননি! যা করেছেন তা হলো সবকিছু কেড়ে নিয়েছেন রাষ্ট্রের সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করেছেন। এদেশের জনগণ এই অবৈধ দখলদার ক্ষমতাসীন আওয়ামী সরকার থেকে নূন্যতম প্রত্যাশা আর করে না।

আমরা গণফোরাম বিশ্বাস করি বাংলাদেশের জনগণের অধিকার পুনরুদ্ধার করতে ভাষা আন্দোলনের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে বাংলাদেশের হারানো গৌরবোজ্জ্ব ইতিহাস ফিরিয়ে আনতে হবে।

উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি এডভোকেট এ কে এম জগলুল হায়দার আফ্রিক, সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) রওশন ইয়াজদানী, (বরিশাল বিভাগ) জাহাঙ্গীর হোসেন, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিন এর আহবায়ক হাবিবুর রহমান বুলু, কেন্দ্রীয় কমিটির সদস্য রবিউল ইসলাম রবি, শেখ শহিদুল ইসলাম, নকিব আহমেদ, জজ মিয়া, ইসমাইল সম্রাট, আনোয়ার ইব্রাহীম সহ যুব ও ছাত্র ফোরামের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image