• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জের রুবেল আবারও শ্রেষ্ট করদাতা নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:৩৪ এএম
সেরা করদাতার সম্মাননা প্রদান করা হয়েছে

বখতিয়ার রহমান,পীরগঞ্জ রংপুর:  রংপুরের পীরগঞ্জ উপজেলার সন্তান জাহিদুল ইসলাম রুবেল আবারও জেলার শ্রেষ্ট করদাতা নির্বাচিত হয়েছেন । বুধবার (২৪ নভেম্বর) রংপুর আর.ডি.আর.এস এর বেগম রোকেয়া অডিটোরিয়াম হলে এক অনুষ্ঠানের মাধ্যমে তাহাকে শ্রেষ্ট করদাতা হিসেবে পদক ও সম্মাননা প্রদান করা হয়।.

এ উপলক্ষে রংপুর কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেনের সভাপতিত্বে সেখানে অনুষ্ঠিত এক সভায় বক্তব্য রাখেন, রংপুর সিটি কর্পোরেশন এর মেয়র মোস্তাফিজুর রহমান, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম, রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহামুদ, বিপিএম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তালেব মোঃ মাসুদ রানা, রংপুর জেলার প্রথম শ্রেণির ঠিকাদার শ্রেষ্ট করদাতা জাহিদুল ইসলাম রুবেল প্রমুখ।.

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, ২০০৮ সাল থেকে দেশে সেরা করদাতা কার্যক্রম শুরু হয়। তখন থেকেই কর মেলার মাধ্যমে করদাতাগণকে উৎসাহিত করে কর আদায় করা হচ্ছে।.

রংপুর বিভাগের ৭ জেলার (গাইবান্ধা ব্যতীত) ৫৬ জনকে সেরা করদাতার সম্মাননা প্রদান করা হয়েছে। এবারে প্রতিটি জেলায় ৩টি স্তরে করদাতা নির্ধারণ করা হয়েছে। স্তর গুলো হলো, দীর্ঘদিন ধরে করদাতা, সর্বোচ্চ করদাতা এবং ৪০ বছরের নীচে করদাতা।.

উল্লেখ্য, পীরগঞ্জ শাহ আব্দুর রউফ কলেজের সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল ২০১৮ সালেও জেলায় শ্রেষ্ঠ করদাতা হিসেবে পদক পান। তিনি গত করোনা ভাইরাসের সময় তার ব্যক্তিগত তহবিল থেকে সাড়ে ৫ হাজার মানুষের মাঝে শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও করোনা ভাইরাসের.

সংক্রমণ ঠেকাতে পীরগঞ্জের প্রায় ১০০ টি মসজিদে প্রায় ৭৫ হাজার মাস্ক এবং ওষুধ, নগদ টাকা প্রদান করে অনেকের কাছে একজন আলোকিত মানুষ হিসেবে পরিচিতি লাভ করেন ।. .

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image