• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রিয় দলের জন্য অভিনন্দন জানালেন মিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
প্রিয় দলের জন্য অভিনন্দন জানালেন মিম
বিদ্যা সিনহা মিম

বিনোদন  ডেস্ক : সাধারণ মানুষের পাশাপাশি দেশের সব তারকার মাঝেও চলছে বিশ্বকাপ উন্মাদনা। সোমবার (২৮ নভেম্বর) ব্রাজিলের প্রতিপক্ষ ছিল সুইজারল্যান্ড। আর সে ম্যাচে জয়ী হয়ে সেরা ১৬-তে জায়গা করে নিয়েছে দলটি। তাই ব্রাজিল সাপোর্টার বিদ্যা সিনহা মিম নিজের পছন্দের দলটির জন্য করেছেন শুভ কামনা।

সম্প্রতি কাতারে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ সালের ফিফা ফুটবল বিশ্বকাপ ম্যাচ। এবারের বিশ্বকাপে দলে ঠাঁই করে নিয়েছে মোট ৩২ দল। বিশ্বকাপ বাছাই পর্বের মাধ্যমে সেরা ৩২ দল উঠে এলেও বাংলাদেশে আর্জেন্টিনা আর ব্রাজিলের সাপোর্টারই বেশি।

তাই সোমবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টায় বাংলাদেশের প্রতিটি ঘরেই দেখা যাচ্ছিল ফুটবল খেলার আমেজ। এদিন উত্তেজনা নিয়ে খেলা দেখেছেন ব্রাজিল সাপোর্টাররা। যাদের মধ্যে বাদ যাননি তারকারাও।

খেলায় ব্রাজিল জয়লাভ করার পরপরই দলটির সমর্থকরা তাদের ফেসবুক পেজে আনন্দ প্রকাশ করতে শুরু করেন। এ তালিকায় নাম রয়েছে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমও।

তিনি তার ফেসবুক পেজে লিখেছেন: ভালো খেলেছিল ব্রাজিল। পরের ম্যাচে আরও ভালো খেলবে, ভাই ব্রাজিল। সঙ্গে জুড়ে দিয়েছেন নিজের একটি ছবিও।

ছবিতে মিমকে দেখা যাচ্ছে, হলুদ রঙের ব্রাজিলের জার্সিতে। ‘ভি’ চিহ্ন দেখিয়ে তিনি বোঝাতে চাইছেন, খেলায় এবার ব্রাজিলই জিতবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image