• ঢাকা
  • সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইভিএম হলেও আমরা নির্বাচন করব: রওশন এরশাদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১০ পিএম
ইভিএম হলেও আমরা নির্বাচন
বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ

ডেস্ক রিপোর্টার : জাতীয় পার্টি কখনও নির্বাচন বর্জন করেনি উল্লেখ করে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) হলেও আমরা নির্বাচন করব। সারাবিশ্বে যখন ইভিএমে নির্বাচন হচ্ছে, তখন আমরা কেন করব না? যখন আমরা ফাইভ-জি ব্যবহার করছি, তো ইভিএমে সমস্যা কোথায়? যারা নির্বাচনে জয়লাভ করে তারা বলে নির্বাচন সুষ্ঠু হয়েছে, আর যারা নির্বাচনে পরাজিত হয় তারা বলে কারচুপি হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে দেয়া ভিডিওবার্তায় এসব কথা বলেন রওশন এরশাদ। তিনি বর্তমানে থাইল্যান্ডে চিকিৎসাধীন।

রওশন এরশাদ আরও বলেন, জাতীয় পার্টি কখনও নির্বাচন বর্জন করেনি। সবসময় নির্বাচন করেছে। কারণ জাতীয় পার্টি নির্বাচনে বিশ্বাস করে। আগামীতেও জাতীয় পার্টির নির্বাচন করবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আগামী নির্বাচনে যেন আমরা ভালো ফল করতে পারি সেজন্য এখন থেকেই কাজ শুরু করুন।

জাতীয় পার্টির আসন্ন কাউন্সিল সম্পর্কে রওশন এরশাদ বলেন, গত কাউন্সিলে আমাদের গঠনতন্ত্র পরিবর্তন করে দেয়া হয়েছে। অনেকের অনেক ক্ষমতা খর্ব করা হয়েছে। এটা ঠিক হয়নি। পার্টিকে সংঘবদ্ধ করতে হবে, পার্টিকে এগিয়ে নিয়ে যেতে হবে। নতুন প্রজন্মকে আনতে হবে, যারা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আছেন তারা যদি আসতে চান, তাদেরকেও আনতে হবে।

এ সময় নিজের শারীরিক অবস্থার কথা তুলে ধরে সংসদের বিরোধীদলীয় নেতা বলেন, কিছু শারীরিক সমস্যা থাকলেও আমি ভালো আছি। আমি এখন অনেকটা সুস্থ। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বর মাসে আমি দেশে ফিরব।

তিনি বলেন, পায়ে কিছুটা সমস্যা আছে। এখন ফিজিওথেরাপি নিচ্ছি। হার্ট কিডনি সব ভালো আছে ইনশাল্লাহ। ১১ মাস হয়েছে আমি এখানে (ব্যাংকক)। তবে আমার প্রতিনিয়ত নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image