• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে ছাত্রের মৃত্যুর অভিযোগ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে ছাত্রের মৃত্যু
মাদ্রাসা শিক্ষক হোসাইন আহমেদ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে মোহাম্মদ আলী (১৩) নামের এক ছাত্র নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

রোববার দুপুরে জেলা শহরের কাউতলী ইব্রাহিমীয়া হাফিজিয়া কোরআন মাদ্রাসার বালক শাখায় এ ঘটনা ঘটে। অভিযোগের প্রেক্ষিতে হোসাইন আহমেদ নামের এক শিক্ষককে আটক করে পুলিশ।  মোহাম্মদ আলী শহরের কাউতলীর বাসিন্দা মোঃ কাউসার মিয়ার ছেলে। 

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সততা নিশ্চিত করেন। 

তিনি স্থানীয় ও পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, রোববার সকালে মোহাম্মদ আলীকে মাদ্রাসায় দিয়ে যায় তার বাবা। পরে আবার দুপুর আড়াইটায় ছেলের জন্য খাবার নিয়ে আসলে ছেলেকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে বাবার চিল্লাচিল্লিতে এলাকার লোকজন জড়ো হয় ও পুলিশকে খবর দেয়। পরিবার ও স্থানীয়দের অভিযোগ মাদ্রাসা শিক্ষক হোসাইন আহমেদ তাকে পিটিয়ে হত্যা করেছে। 

তিনি আরো বলেন,  পরে ঘটনাস্থলে পৌছে মোহাম্মদ আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয় এবং মাদ্রাসার শিক্ষক হোসাইন আহমেদকে আটক করা হয়। 

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন ঢাকা নিউজ ২৪.কম কে জানায়   এ ঘটনায় অভিযুক্ত  শিক্ষক হোসাইন আহমেদ পড়া না পাড়ায় বেত্রাঘাতের কথা স্বীকার করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক অবস্থায় এটি আত্মহত্যা মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। 

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image