• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে: শাজাহান খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৬ পিএম
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে  দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন যে বক্তব্য দিয়েছেন তাতে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তার এমন বক্তব্যের বিষয়ে সরকার কিংবা দল দায়-দায়িত্ব নেবে না। পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সঠিক হয়নি বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার (২২ আগস্ট) সকালে মাদারীপুর শহরের লেকপাড়ে ‘পলাশী থেকে ধানমন্ডি’ কাজের পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
 
শাজাহান বলেন, পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য তার নিজস্ব ব্যাপার। তিনি কী জন্য এমন বক্তব্য দিয়েছেন, সেটা পররাষ্ট্রমন্ত্রী জানেন। শেখ হাসিনা সরকার কোনো দেশের লেজুড়বৃত্তি করে না। প্রজা হিসেবে কোথাও থাকে না। বাংলাদেশ স্বাধীন দেশ, এ দেশের জনগণ সবাই স্বাধীন। সুতরাং স্বাধীন দেশের জনগণের মতামতের মধ্য দিয়ে সরকার প্রতিষ্ঠিত হয়।
 
তিনি আরও বলেন, এ জন্য জনগণ ভোট দিয়ে সরকার প্রতিষ্ঠিত করে নির্বাচনের মাধ্যমে। নির্বাচন হলো একমাত্র সরকার পরিবর্তনের পন্থা। শেখ হাসিনা সরকার কারো দয়ায় ক্ষমতায় আসেনি, জনগণের ভোটে শেখ হাসিনা ক্ষমতায় এসেছেন। আগামী নির্বাচনে জনগণ চাইলে আবারও শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন।
 
এ সময় উপস্থিত ছিলেন এলজিইডি মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী খান, সদর উপজেলা প্রকৌশলী মনোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মমসাদউজ্জামান মিমুন, ‘পলাশী থেকে ধানমন্ডি’র শিল্পী বিল্পব দত্তসহ অনেকে।
 
১ কোটি ৯৮ লাখ টাকা ব্যয়ে মাদারীপুর শহরের লেকপাড়ে নির্মাণ করা হচ্ছে যুদ্ধকালীন ঘটনা নিয়ে ‘ধানমন্ডি থেকে পলাশী’। এখানে বঙ্গবন্ধু, জাতীয় চার নেতাসহ মুক্তিযুদ্ধের বিভিন্ন বিষয় ভাস্কর্যের মাধ্যমে তুলে ধরা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image