• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আওয়ামী লীগের ভিত্তি এতটা দুর্বল নয়: কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১০ এএম
আওয়ামী লীগের ভিত্তি এতটা দুর্বল নয়
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী জেলা প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সাথে সময় মতোই খেলা হবে।আগামী বছরের জানুয়ারিতে তাদের সাথে আমাদের ফাইনাল খেলা হবে।এ জন্য বিএনপিকে প্রস্তুতি নিতে বলেন তিনি।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।তিনি বলেন,তারেক রহমান বিদেশে বসে নানা ষড়যন্ত্র করছেন।তার সৎ সাহস নেই দেশে এসে রাজনীতি করার।

তারা ১০ ডিসেম্বর সরকারের পতন ঘটানোর হুমকি দিয়েছিল কিন্তু পারেনি।কেননা তাদের আন্দোলনের কোনো ইস্যু নেই।তাই আন্দোলনে কোনো জনগণ তাদের সঙ্গে নেই। আছে শুধু তাদের নেতা-কর্মী।দলের নেতা-কর্মীদের উদ্দেশ্য ওবায়দুল কাদের বলেন, যে রাজনীতি করে কিন্তু অসহায় মানুষের পাশে দাঁড়ায় না, তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারে না,শেখ হাসিনারও কর্মী হতে পারে না।তাই দলীয় নেতা-কর্মীদের মানুষের পাশে থাকতে হবে।

এ সময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ কচুপাতার পানি কিংবা শিশির বিন্দু নয় যে টোকা দিলেই পড়ে যাবে। আওয়ামী লীগের ভিত্তি এতটা দুর্বল নয়।

এ দেশের মাটি ও মানুষের সঙ্গে আওয়ামী লীগের সম্পর্ক।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন। শেখ হাসিনাই বাবার পাশে মায়ের নামের ব্যবহার শুরু করেছেন। তিনি মায়েদের সম্মান দিয়েছেন। সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এ অঞ্চলের জন্য ৯ লাখ শীতবস্ত্র দিয়েছেন।রংপুর বিভাগের ৯টি জেলায় ২৭ হাজার শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image