• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে বন্যায় লক্ষাধীক মানুষের চলাচলে ভোগান্তি চরমে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:১৫ পিএম
বন্যায় মানুষের চলাচলে ভোগান্তি
চলাচলে চরম ভোগান্তি

নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া : ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের কনিকাড়া পশ্চিম পাড়া অর্থ্যাৎ গাঙ্কুল হাটি থেকে কনিকাড়া উচ্চ বিদ্যালয় ও জুলাইপাড়া এলাকার এক থেকে দেড় কিঃমিঃ সড়ক যেন মৃত্যুকৃুপে পরিনত হয়েছে।

গত কয়েকদিনের ভারীবর্ষণ আর উজানের পানি নামার ফলে এই সড়কটির বিভিন্ন অংশ পানিতে তলিয়ে গেছে। এছাড়াও নবীনগর উপজেলার সাথে পূর্বাঞ্চলের পাঁচ ইউনিয়নের জনসাধারণের যোগাযোগের একমাত্র এই সড়কটি উল্লেখিত অংশে রয়েছে অসংখ্য ছোট বড় খানা-খন্দ। সামান্য বৃষ্টিতে ওই সব খানা-খন্দ মৃত্যুকুপে পরিনিত হয়।

সড়কটিতে সিএনজি, মোটরসাইল ও অটোরিকসায় এক প্রকার মৃত্যুরঝুকি নিয়েই যাতায়াত করে থাকেন যাত্রী সাধারণ। কিছু দূর যেতে না যেতেই যাত্রীদের নামতে হচ্ছে বাহন থেকে। প্রায় দুর্ঘটনার শিকার হচ্ছেন অনেকেই। সড়কে চলাচল করা যানবাহনগুলির অবস্থাও দিন দিন নড়বড়ে হয়ে যাচ্ছে। দীর্ঘদিন সড়কটির সংস্কার না হওয়ায় চরম ভোগান্তি পড়ছে সর্বসাধারন। এই অবস্থায় সড়কটির দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন সাধারণ মানুষজনসহ সকল যানবাহনের চালকগণ।

শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.আর মুজিব বলেন, সড়কটি সংস্কারে ঠিকাদারের অবহেলাই বেশি দায়ী। উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির জানান, বর্ষার পানি ও বৃষ্টির পরিমান কমে গেলে সড়কটির সংস্কার কাজ দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন হবে।

এদিকে দ্রুত সড়কটি সংস্কার করে সর্বসাধারনের ভোগান্তি লাঘবে কাজ করবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এমনটাই প্রত্যাশা করেন ভুক্তভোগীরা।

ঢাকানিউজ২৪.কম / মিঠু সূত্রধর পলাশ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image