• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আনার হত্যা: মিন্টুর দায় স্বীকার না করায় কারাগারে প্রেরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৩ পিএম
আনার হত্যা, মিন্টুর দায় স্বীকার না করায়, কারাগারে, প্রেরণ

নিউজ ডেস্ক : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারকে খুনের উদ্দেশ্যে অপহরণের মামলায় গ্রেপ্তার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে আদালত কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

শনিবার (১৬ জুন) রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। ডিবি পুলিশের ওয়ারী জোনের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। 

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এ আবেদন মঞ্জুর করেন বলে ডিএমপির অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার আনিসুর রহমান নিশ্চিত করেছেন।

এর আগে, ১৩ জুন মিন্টুকে আদালতে হাজির করে ডিবি পুলিশ এবং ১০ দিনের রিমান্ডের আবেদন করে। মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু রিমান্ডের পক্ষে শুনানি করেন, তবে আসামিপক্ষে রিমান্ড বাতিল ও জামিনের আবেদন করা হয়। অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডিবি পুলিশ ১১ জুন ধানমন্ডি থেকে মিন্টুকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার দেখায়। এর আগে এই মামলায় গ্রেপ্তার আসামি শিমুল ভূঁইয়া, তানভীর ভূঁইয়া, শিলাস্তি রহমান এবং আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ বাবু ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এবং তারা বর্তমানে কারাগারে রয়েছেন।

২২ মে শেরেবাংলা নগর থানায় আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন খুনের উদ্দেশ্যে অপহরণের অভিযোগে মামলাটি দায়ের করেন। মামলার অভিযোগে ডরিন উল্লেখ করেন, ৯ মে রাতে ঝিনাইদহ যাওয়ার উদ্দেশ্যে তার বাবা যাত্রা করেন। ১১ মে বিকেলে ভিডিও কলে তার বাবার কথাবার্তায় অসংলগ্নতা লক্ষ্য করেন এবং পরবর্তীতে তার মোবাইল বন্ধ পান। ১৩ মে একটি হোয়াটসঅ্যাপ বার্তায় জানান তিনি দিল্লি যাচ্ছেন। খোঁজাখুঁজি করেও বাবার সন্ধান না পেয়ে ভারতীয় বারানগর পুলিশ স্টেশনে সাধারণ ডায়েরি করেন। গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারেন, অজ্ঞাতনামা ব্যক্তিরা পূর্বপরিকল্পিতভাবে তাকে অপহরণ করেছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image