• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে নিজ হাতে পোষ্টার অপসারণ করছেন কাউন্সিলর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:০৬ পিএম
নিজের পোষ্টার অপসারণ
নির্বাচনে পোষ্টার অপসারণের ব্যস্ত বিজয়ী কাউন্সিলর মীর এম সালাম

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: শ্রীমঙ্গল পৌরসভার নির্বাচন শেষ হওয়ার ৩দিন পরেও প্রার্থীদের টানানো পোস্টার অপসারণ করা হয়নি। পোষ্টার অপসারণ করতে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রার্থীদের অনুরোধ করলেও কেউ এ কাজ করেনি।

হঠাৎ দেখা যায়, মঙ্গলবার দুপুরে রাস্তায় পাঞ্জাবী পরা মীর এম সালাম কাউন্সিলরের হাতে কয়েক ফুট লম্বা বাঁশের মাথার উপরে কাঁচি লাগানো বাঁশ দিয়ে নিজের প্রচারণার পোষ্টার নিজ হাতে নামাচ্ছেন। এসময় উৎসুক জনতা শাপলাবাগ পয়েন্টে ওনার সাথে কুশল বিনিময় করতে অনেকে দাঁড়িয়ে আছেন।

শ্রীমঙ্গল পৌর সভার ৭ নং ওয়ার্ডের তৃতীয়বারের মত মীর এম এ সালাম কাউন্সিলর গতকাল মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকাতে নিজে উপস্থিত থেকে কর্মীদের সাথে থেকে ভ্যানে করে নিয়ে যাচ্ছেন নিজের পোষ্টার অপসারণ করে এলাকার পরিচ্চন্ন করছেন।

শ্রীমঙ্গল শহরে ৯ টি ওয়ার্ডের অলিগলি ৩ জন মেয়র সহ ৪৭ জন প্রার্থী পৌর নির্বাচনে ভোটে অংশ গ্রহণ করে ছিলেন সকলেই পোষ্টার ব্যানার, লিফলেট, ফেস্টুন ব্যবহার করেছেন।  

শহরের  কোথাও কোথাও রশিসহ পোস্টার ছিঁড়ে রাস্তায় পড়ে আছে। ফলে নগরের রাস্তাগুলোতে একধরনের অপরিচ্ছন্নতা তৈরি হয়েছে।  

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন কমিশন  কার্যালয় সূত্রে জানা গেছে, পৌরসভার নির্বাচনে ৩ জন মেয়র পদপ্রার্থীর পাশাপাশি ৯ টি ওয়ার্ডে ৩২ জন সাধারণ কাউন্সিলর এবং ১২ জন নারী কাউন্সিলর পদে অংশ নিয়েছেন। নির্বাচনে অংশগ্রহণকারী প্রত্যেক কাউন্সিলর প্রার্থী প্রচারণায় পোস্টার ব্যবহার করেছেন।

এ বিষয়ে তৃতীরবারের মত নির্বাচিত কাউন্সিলর মীর এম এ সালাম বলেন, এলাকার রাস্তাঘাট, ড্রেনসহ এলাকার পরিষ্কারের কথা আমাকে ভাবতে হবে। সেজন্য আমি আমার নির্বাচনী এলাকায় আমার নিজের পোষ্টার গুলো অপসারণের কাজ শুরু করেছি। আমি মনে করি নির্বাচনের পর সকল প্রার্থীর উচিত নিজ নিজ নির্বাচনী এলাকার পোষ্টার গুলো অপসারণ করে এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন রাখা এটি আমাদের দায়িত্ব ও কর্তব্য। 

ঢাকানিউজ২৪.কম / মো. জহিরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image