• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে রনি হত্যা মামলার দুই আসামী গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০২ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:২৯ এএম
ভোর রাতে নারায়নগঞ্জের রূপগঞ্জে
রনি হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

মোঃ জাহিদুল ইসলাম মোল্লা বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল:  বাকেরগঞ্জ থানা পুলিশের সহোযোগীতায় উপজেলার ফরিদপুর ইউনিয়নের চাঞ্চল্যকর রবিউল ইসলাম রনি মোল্লা হত্যা মামলার প্রধান আসামি ইউপি সদস্য জহিরুল ইসলাম মামুন ওরফে হাত কাটা মামুন ও তার সহযোগী আবদুর রবকে নারায়নগঞ্জের রুপগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে বরিশাল র‍্যাব-৮।

রবিবার পহেলা মে বেলা ১২ টার সময় বরিশাল নগরীর রুপাতলিতে র‍্যাব-৮ এর সদর দপ্তরে প্রেস ব্রিফিং করেন অধিনায়ক জামিল হাসান। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ এর উপ পরিচালক মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি অভিযানিক দল শনিবার (৩০ এপ্রিল) ভোর রাতে নারায়নগঞ্জের রূপগঞ্জে অভিযান চালায়।

এসময় বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের আলোচিত রবিউল ইসলাম রনি মোল্লা হত্যা মামলার আসামি হাত কাটা মামুন ও তার সহযোগী আবদুর রবকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মামুনের বিরুদ্ধে অন্তত ২২ টি মামলা রয়েছে। এছাড়া আবদুর রবের বিরুদ্ধে ২ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে জমি দখল, চাঁদাবাজী ও বালু উত্তোলনসহ একাধিক অভিযোগ রয়েছে বলে প্রেস ব্রিফিং এ জানান অধিনায়ক জামিল হাসান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বরিশাল র‍্যাব-৮ এর উপ পরিচালক মেজর জাহাঙ্গীর আলমসহ অন্যান্যরা।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল বরিশালের বাকেরগঞ্জের উপজেলার ফরিদপুর ইউনিয়নের সোনাপুরা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রনি মোল্লাকে মেম্বার মামুন রাতের আধারে তার নিজ ঘর থেকে তুলে নিয়ে কুপিয়ে নিশংস ভাবে হত্যা করেন। এ ঘটনার ২১/০৪/২০২২ ইং তারিখে নিহতের বাবা ইয়াছিন মোল্লা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image