• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

৪ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪৪ পিএম
সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

বিজয়কর রতন, মিঠামইন প্রতিনিধি, কিশোরগঞ্জ: চার দিনের সফরে আগামী কাল সোমবার নিজ জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী ২২ থেকে ২৫ আগস্ট পর্যন্ত তিনি কিশোরগঞ্জে থাকবেন। রাষ্ট্রপতির সফরের এলাকার তালিকায় আছে হাওরের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম এ প্রতিনিধিকে রাষ্ট্রপতির সফরের বিষয়টি নিশ্চিত করে জানান, তার সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। অন্যদিকে মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল-মামুন জানান, ইতিমধ্যে মিঠামইনে রাষ্টপতির সফরের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সফরের বিষয়টি রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম সাক্ষরিত সফরসূচি থেকে জানা যায়, ২২ আগস্ট বেলা আড়াইটায় তিনি বঙ্গভবন থেকে গাড়িবহরে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশে রওনা হবেন।

সেখান থেকে বেলা ৩টার দিকে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। পৌঁছানোর পর বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে তাকে মিঠামইন ডাকবাংলোয় গার্ড অফ অনার প্রদান করা হবে। সন্ধ্যা সাড়ে ৭টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন। ২৩ আগস্ট বেলা ১১টার দিকে মিঠামইনে নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন পরিদর্শন করবেন তিনি। পরে বেলা ৩টার দিকে মিঠামইন থেকে সড়কপথে অষ্টগ্রাম উপজেলার উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি। বিকেল ৪টার দিকে অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন তিনি। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অষ্টগ্রামে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ অডিটরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি।

মতবিনিময় সভা শেষে রাত ৯টার দিকে সড়কপথে মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। কামালপুরে নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন তিনি। ২৪ আগস্ট বেলা ১১টার দিকে মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। এরপর বেলা ৩টার দিকে নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন।

বিকেল ৫টার দিকে সড়কপথে ইটনা উপজেলার উদ্দেশে রওনা হবেন এবং সেখানকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। মতবিনিময় সভা শেষে রাত ৯টার দিকে সড়কপথে মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। কামালপুরে নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন তিনি।

২৫ আগস্ট বেলা পৌনে ৩টায় নিজ বাসভবনে গার্ড অফ অনার গ্রহণ করবেন তিনি। বেলা ৩টার দিকে বাসভবন থেকে মিঠামইন হেলিপ্যাডের উদ্দেশে রওনা হবেন। বেলা ৩টা ১০ মিনিটে সেখান থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image