• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে রানা হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৩২ পিএম
নান্দাইলে
রানা হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন 

নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৬নং রাজগাতী ইউনিয়নের বনাটী গাংগাইল পাড়া গ্রামের নীরিহ যুবক রানা মিয়া (২৫) হত্যার মামলার আসামীদের অনতিবিলম্বে গ্রেফতার সহ ফাঁসির দাবীতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে  হত্যা মামলার বাদীর পরিবার ও এলাকাবাসী। 

মামলার বাদীর পরিবারের লোকদের অভিযোগ, আসামীদের পরিবারের লোকজন একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাদেরকে  হয়রানি করছে।

শুক্রবার (২৮জুন) রাজগাতী ইউনিয়নের বনাটী গাঙ্গাইল পাড়া গ্রামে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করে রানা হত্যা মামলার বাদী সাবেক ইউপি সদস্য মোহাম্মদ মাসুদ মিয়া। সাংবাদিক সম্মেলনে বাদীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আব্দুল হেলিম রাজন। 

এছাড়া আরো বক্তব্য রাখেন শফিকুল ইসলাম ও মামলার বাদী মাসুদ মিয়া। পরে বাদীর পরিবার-পরিজন ও এলাকাবাসী রানা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি- ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করে।

মামলার বাদী মাসুদ মিয়া ও তার পরিবারের লোকজন জানান, হত্যা মামলা দায়েরের পর থেকে আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য বাদী পক্ষকে ভয়ীভীতি ও হুমকি দিয়েই কান্ত হয়নি, বরং একের পর এক বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের মিথ্যা মামলা দিয়ে বাদীর পরিবার ও  এলাকার নিরীহ লোকজনকে হয়রানি করছে। উক্ত মিথ্যা মামলা থেকে অব্যাহতি প্রদান সহ রানা’র খুনীদের দ্রুত গ্রেফতার ও ফাসিঁর জোর দাবী জানিয়ে সংশ্লিষ্ট উর্ধ্বতন পুলিশ প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন বাদী ও তার পরিবারের লোকজনসহ এলাকাবাসী । 

এসময় নান্দাইলে কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ  এলাকাবাসী উপস্থিত ছিলেন। উল্লেখ্য  গত ২১শে এপ্রিল রাতে  বনাটি গাঙ্গাইল পাড়া গ্রামের আবুল হাসেমের পুত্র রানা  একই গ্রামের প্রতিপক্ষের লোকদের হাতে খুন হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image