• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ ২ কারবারি আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩০ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায়
ইয়াবাসহ ২ কারবারি আটক

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ২৬ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১৯ মে) সকালে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এর আগে, বৃহস্পতিবার (১৮ মে) বিকেল ৫ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর বিসিকের সামনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃত আবু সাইদ আকিব (২৬), কক্সবাজার জেলার চকরিয়া থানার বুড়িপুকুর এলাকার নুরুল আফসারের ছেলে ও বান্দনবান জেলার লামা উপজেলার হারগাজা এলাকার আনোয়ার হোসেনের ছেলে মোঃ হেফাজ উদ্দিন (২২)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্পনগরীর মেসার্স আপন মেজর ফ্লাওয়ার মিলের সামনে অভিযান পরিচালনা করে মিনি ট্রাকসহ তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত মিনি ট্রাক তল্লাশি করে অভিনব কায়দায় মিনি-ট্রাকের বডির নিচে চেসিসের ভিতর থেকে ২৬ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ গ্রাম ভাঙা ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ইয়াবা দেশে প্রবেশ করে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করতো তারা। তারা দুজন চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image