• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুরে কলেজ ছাত্রের লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৫৫ পিএম
কলেজ ছাত্রের লাশ
নিহত ছাত্র রিমন হোসেন জনি

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক পূর্ব পাড়ায় শনিবার (২০ নভেম্বর) বিকালে ডোবা থেকে সূচীপাড়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র রিমন হোসেন জনি'র (১৮) অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ঐ উপজেলার দৈনিক ইত্তেফাকের সংবাদিক জসিম উদ্দিনের জেষ্ঠ্য পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন বিকেলে ওই গ্রামের ইসমাইল মিয়াজি বাড়ির ডোবায় শ্রমিকরা কাজ করতে গেলে সেখানে একটি অর্ধ গলিত মৃতদেহ ভাসতে দেখে। খবর পেয়ে শাহরাস্তি মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে মৃতদেহটি ওই গ্রামের বাসিন্দা দৈনিক ইত্তেফাকের শাহরাস্তি উপজেলা সংবাদদাতা মোঃ জসিম উদ্দিনের পুত্র মোঃ রিমন হোসেন জনি'র (১৮) বলে নিশ্চিত করেছেন নিহতের ছোট বোন রিসনাত জাহান ঝুমুর (১৩)। নিহতের পকেটে থাকা ম্যানিব্যাগে তার মায়ের ছবি দেখে মৃতদেহটি রিমনের বলে তারা শনাক্ত করে।

নিহতের পিতা সাংবাদিক জসিম উদ্দিন জানান, গত ২ নভেম্বর হতে রিমন নিখোঁজ রয়েছে। সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে রিমনের সন্ধান না পেয়ে গত ১৮ নভেম্বর তিনি শাহরাস্তি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। তার পরনে থাকা জিন্স প্যান্ট দেখে তিনি মৃতদেহটি তার পুত্রের বলে নিশ্চিত হয়েছেন।  

শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, বাড়ির পাশের ডোবা থেকে রিমনের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের প্যান্ট ও মানিব্যাগ দেখে তার পিতা ও পরিবারের লোকজন লাশটি রিমনের বলে নিশ্চিত করেছে। মৃতদেহ অর্ধ গলিত হওয়ায় মৃত্যুর ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত মৃতদেহ মর্গে পাঠানোর ব্যবস্থায় পুলিশ ঘটনাস্থলে কাজ করছেন।

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খাঁন ফারাবী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image