• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
বিশ্বসমাজ এবং দেশপ্রেম আর মানবতাবোধ
ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক:  মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল ফিতরে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  আজ সকালে তার বাসভবনে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান।

ওবায়দুল কাদের বলেন, পবিত্র ঈদ উল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ এবং দেশপ্রেম আর মানবতাবোধের বহৃিশিখায় জেগে উঠু্ক প্রতিটি মানবহৃদয়।

তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আসুন সমাজের ধনী-গরীব ধর্ম-বর্ণ, গোত্র, জাতিগোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে ঈদের এই খুশি ভাগাভাগি করে নেই।

পরম করুনাময় আল্লাহর কাছে প্রার্থনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব যুদ্ধ বিগ্রহ, মহামারি, দুঃখ-জ্বরা; সুখ শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, একইভাবে করোনা সংকট মোকাবিলা করে আবারও নব উদ্যমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে, আলোর পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি আরও বলেন, আবারও ঘুরে দাঁড়াতে শুরু করেছে অর্থনীতির চাকা।  ওবায়দুল কাদের আশা প্রকাশ করে বলেন, বঙ্গবন্ধু কন্যার সাহসী ও মানবিক নেতৃত্বে সকল ষড়যন্ত্র ও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাবে বাংলাদেশ ইনশাআল্লাহ ।

এছাড়া দলমত নির্বিশেষে করোনা সংকট উত্তরণে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের মাধ্যমে ঈদ উদযাপন করে রাজনৈতিক দলমতের উর্ধ্বে উঠে অভিন্ন শত্রু করোনাকে প্রতিরোধ করার আহ্বান জানান।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image