• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ছাগল চুরি করতে গিয়ে গন ধোলাই খেলেন যুবলীগ নেতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৮ পিএম
ছাগল চুরি করতে গিয়ে গন ধোলাই
গন ধোলাই খেলেন যুবলীগ নেতা হাবীবুল্লাহ হাবীব

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ছাগল চুরি করে পালানোর সময় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের এক যুবলীগ নেতা সহ দুইজনকে গন পিটুনি দিয়েছে জনতা। 

রোববার ২ সেপ্টেম্বর দুপুরে পাশ্বর্তী রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে এ ঘটনা ঘটে। গন পিটুনি দেওয়ার একটি ভিডিও ক্লিপ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। যুবলীগের ঐ নেতার নাম হাবীবুল্লাহ হাবীব। তিনি নিজেকে পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক হিসেবে পরিচয় দিয়ে আসছিলেন। হাবীব পৌর শহরের গুয়াগাও মহল্লার জবাইদুরের ছেলে । 

হাবীব তার সহযোগী মিরাজুল ইসলাম সহ ঠাকুরগাঁও সদর উপজেলার মহেশপুর গ্রামের একটি আম বাগান থেকে ছাগল চুরি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে। 

ছাগলটির মালিক জানান, মহেশপুরের একটি আম বাগান থেকে তাদের একটি খাশি ছাগল মোটর সাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিল ঐ দুই যুবক। এ সময় প্রতিবেশী এক ভাই সহ তিনি মোটর সাইকেলে করে পেছন থেকে তাদের ধাওয়া করেন এবং রানীশংকৈল এর নেকমরদ বাজার এলাকায় জনতার সহায়তায় তাদের ধরে ফেলেন। এসময় জনতা তাদের গন পিটুনি দেয়। গনপিটুনির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল বাবু জানান, হাবীবের অপরাধের জন্য তাকে দল থেকে বহিস্কার করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image