• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইউপি সদস্যকে টিসিবির ডিলারের প্রাণনাশের হুমকি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২৯ পিএম
ইউপি সদস্যকে টিসিবির ডিলারের প্রাণনাশের হুমকি

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের ইউপি সদস্য কে টিসিবির ডিলার মারতে আসায় এবং প্রাণনাশের হুমকি দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ইউপি সদস্য।

মঙ্গলবার (২৬'এপ্রিল) গোপিনাথপুর ইউনিয়ন পরিষদের  ৭ং ওয়ার্ড ইউপি সদস্য ভুক্তভোগী  মোঃ মোজাফ্ফর হোসেন এবং ইউনিয়নের চেয়ারম্যান আঃ মতিল মোল্লা সাক্ষরিত লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর  দায়ের করা হয়।

এ বিষয়ে ভুক্তভোগী ৭ং ওয়ার্ড ইউপি সদস্য  মোঃ মোজাফ্ফর হোসেন বলেন, 'গোপিনাথপুর ইউনিয়নের তালিকাভুক্ত পরিবারের মাঝে টিসিবির পণ্য সামগ্রী বিতরণ করার জন্য ডিলার নজরুল ২৫'এ এপ্রিল নির্ধারণ করে সেই মোতাবেক গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগন জনগনকে মজমপাড়া মনুপীরের দরবার ও গোপীনাথপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে টিসিবি ডিলার কর্তৃক নির্ধারিত সময়ে টিসিবির পণ্য সামগ্রী সংগ্রহ করার জন্য বলা হয় কিন্তু সে আর সেদিন আসে না। তিনি আরও জানান, পরবর্তীতে ডিলার নজরুল টিসিবির দ্রব্য সামগ্রী ২৬'এপ্রিল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত সরবরাহ করার কথা বলে, বহুমানুষ ১২ টার মধ্যে উপস্থিত হয় কিন্তু নির্ধারিত সময়ে  ডিলার নজরুলের দেখা পাওয়া যায় না। দ্বিতীয় দিনেও ডিলারকে না দেখতে পেয়ে জনগন ক্ষোভ প্রকাশ করেন এবং চেয়ারম্যান ও ইউপি সদস্যগনের প্রতি ক্ষুদ্ধ হয়। পরবর্তী তে ২ টা ৩০ এ ডিলার ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়। কিন্তু তখনও দ্রব্য সামগ্রীর প্যাকেট প্রস্তুতি হয় নাই। সেই সময় আমি প্রশ্ন করি,  ডিলার সাহেব গতকাল টিসিবির মালামাল দেওয়ার কথা ছিল তা দিলেন না আজও আড়াইটা বাজে এর কারণ কি জনগন আমাদের দায়ী করে আমাদের কাছে জানতে চায়।তখন নজরুল বলে, মাথা আমার গরম আছে তুই চুপ থাক। তখন আমি বলি  আপনার ভাষা এমন কেন? আমি একজন ইউপি সদস্য তখন ডিলার নজরুল আমাকে আক্রমন করে। গ্রাম পুলিশ রনজিৎ পাল এই আক্রমন প্রতিহত করতে গেলে তাকে চোখে আঘাত করে। গাড়ীতে থাকা বাদশা তখন একটি ছুড়ি নিয়ে আমাকে ছুরিকাঘাতে পেট ফারিয়া ফেলার হুমকি দেয় এবং ছুরি দিয়ে আক্রমন করতে আসে। উপস্থিত জনতা প্রতিহত করায় আমি রক্ষা পাই। পরবর্তী তে ইউএনও বরাবর লিখিত অভিযোগে দায়ের করি'।

গোপিনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান আঃ মতিল মোল্লা, ঘটনার সত্যতা শিকার করে ডিলার নজরুলের শাস্তি দাবি করেন।

 এদিকে মুঠোফোনে টিসিবির ডিলার নজরুল,  ঘটনার সত্যতা শিকার করে বলেন মোজাফ্ফর আমার টাকার ব্যাগ ছিনতাই করতে এসেছিল এর জন্য আমি তাকে মেরেছি।

এ ব্যপারে মুঠোফোনে হরিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, বিষয় টি নিয়ে উপজেলায় সমন্বয় সভায়  উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যানের সাথে আলোচনা হয়েছে তদন্ত চলছে তথ্য-প্রমাণের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / সাকিব আহমেদ/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image