• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে ফখরুলের নিন্দা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে ফখরুলের নিন্দা
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক : ময়মনসিংহের পাগলা থানার পাঁচবাগে ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীরা থানা যুবদল নেতা তৌহিদুল ইসলাম এখলাসের ওপর হামলা চালিয়ে তার হাত ভেঙে দিয়েছে।

যুবদল নেতা শাকিল আহমেদ সজলকে বেধড়ক পিটিয়ে আহত ও তাদের মোটরসাইকেলও ভেঙে গুঁড়িয়ে দেয়া হয়েছে। ছাত্রলীগের এ সন্ত্রাসী ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২৮ জুন) এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সরকারের দুঃশাসনের বিষবাষ্প এখন যেন আরও ভয়াবহ রুপ ধারণ করেছে। বিশ্বের গণধিকৃত সব স্বৈরাচারকে টেক্কা দিয়ে জনসমর্থনহীন বর্তমান আওয়ামী সরকার অবর্ণনীয় দুঃশাসন জারি রেখে বিএনপি এবং বিরোধীদলগুলোর নেতাকর্মীসহ সাধারণ মানুষের জানমালের নিরাপত্তাকে এখন চরম হুমকির মুখে ঠেলে দিয়েছে।

মধ্যরাতে ভোট ডাকাতির পর সরকারের আশকারায় দুষ্কৃতিকারীরা দেশব্যাপী লাগামহীন খুন জখমে মেতে উঠেছে। স্বৈরাচারী সরকারের ভয়াবহ দুঃশাসনের জাঁতাকলে দেশের মানুষ সর্বদা পিষ্ট হচ্ছে। অজানা আতংক আর ভয়াল পরিবেশ মানুষের স্বাভাবিক জীবন-যাপনকে করে তুলেছে বিপর্যস্ত বলে জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, গত রোববার (২৬ জুন) ময়মনসিংহের পাগলা থানার পাঁচবাগে ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীরা পাগলা থানা যুবদল নেতা তৌহিদুল ইসলাম এখলাসের ওপর হামলা চালিয়ে তার হাত ভেঙে দেয়াসহ যুবদল নেতা শাকিলকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় আবারও প্রমাণিত হয় দেশে আইনের শাসন নেই, দেশ এখন সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

ফখরুল বলেন, আইনের শাসনের অনুপস্থিতি এবং সাজা পাবার পরও সরকারের আনুকূল্যে পার পেয়ে যাচ্ছে বলেই সন্ত্রাসীরা বীরদর্পে দেশব্যাপী বিরোধীদলসহ প্রতিবাদী মানুষের রক্তে হাত রঞ্জিত করতে আরও উৎসাহিত হচ্ছে। ময়মনসিংহে ছাত্রলীগের সন্ত্রাসীদের কাপুরোষোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ধিক্কার জানাচ্ছি। হামলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি। সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত যুবদল নেতা তৌহিদুল ইসলাম এখলাস এবং শাকিল আহমেদ সজলের আশু সুস্থতা কামনা করছি বলে জানান মির্জা ফখরুল।

এছাড়া বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স আলাদা বিবৃতিতে এ ঘটনাকে কাপুরুষোচিত আখ্যায়িত করেন।

তিনি বলেন, সরকারের পায়ের নিচের শেষ মাটিটুকুও এখন সরে গেছে বলেই তারা হিতাহিত জ্ঞানশূন্য হয়ে বিএনপি এবং অঙ্গ সংগঠনসহ বিরোধী নেতাকর্মীদের ওপর জুলুম চালাতে উন্মাদ হয়ে গেছে। এরইঅংশ হিসেবে যুবদল নেতা তৌহিদুল ইসলাম এখলাস এবং শাকিল আহমেদ সজলের ওপর নির্মম হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করেছে ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীরা।

তবে এসব অপকর্মের মাধ্যমে সরকার নিজেদের রক্ষা করতে পারবে না বলে উল্লেখ করেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

বিবৃতিতে সৈয়দ এমরান সালেহ প্রিন্স অবিলম্বে যুবদল নেতাকর্মীদের ওপর হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। তিনি তাদের দ্রুত সুস্থতা কামনা করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিবরণীতে এসব তথ্য জানানো হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image