• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নেতাকর্মীরা মাঠে থাকবে, আমিও মাঠে থাকবো: অ্যাড তৈমূর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৪০ পিএম
আপনারা ভয় পাবেন না
সংবাদ সম্মেলনে তৈমূর আলম খন্দকার

নিউজ ডেস্ক:   নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, এটিএম কামাল মহানগর বিএনপির সাধারণ সম্পাদক। আমার চিফ নির্বাচনী এজেন্ট। তার বাড়িতে পুলিশ যাবে কেন? আমি যখন নাম দিয়েছি তখন তো বলতে পারতেন তিনি সন্ত্রাসী তাকে এজেন্ট দিয়েন না।

শনিবার বিকেলে নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে তৈমূর আলম খন্দকার এসব কথা বলেন। আপনারা ভয় পাবেন না। আমার নেতাকর্মীরা মাঠে থাকবে, আমিও মাঠে থাকবো। আমরা মাঠে থেকে প্রতিরোধ করবো। বাংলাদেশ বিশ্ব আইনের বাইরে না।

তৈমূর আলম বলেন, ঘণ্টাখানেক আগে আমাদের চিফ এজেন্ট এটিএম কামালের বাড়ি তল্লাশি করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতির বাড়িতেও তারা গেছে। এ রকম যে আমাকে সমর্থন করছে তার বাড়িতেই যাচ্ছে। আমরা এতে ভীত না। আমরা মাঠে থাকবো। আমার মৃত্যু হলে নির্বাচনের মাঠেই হবে।

আওয়ামী লীগের প্রার্থীর বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, আইভী বলেছে নারায়ণগঞ্জে কোনো বহিরাগত নেই। তৈমূরের বাড়ি রূপগঞ্জ থেকে লোক আসে। আইভীর সমাবেশে রুপগঞ্জ, আড়াইহাজারের এমপিরা নেতৃত্ব দিয়েছে। তার সঙ্গে যে বহিরাগতরা আছে ছবিই তা প্রমাণ করে।

আচরণবিধি লঙ্ঘনের ব্যাপারে তৈমূর বলেন, আমি বহুবার অভিযোগ করেছি। আওয়ামী লীগের প্রার্থী আজকে বলেছেন চারিদিকে ষড়যন্ত্র, আমি একা হয়ে যাচ্ছি। এর মানে তার জনসমর্থন নেই। তাদের একমাত্র ক্ষমতা মামলা।

তিনি বলেন, রাজনীতি করতে পদ লাগে না। জনসমর্থন লাগে, কর্মী বাহিনী লাগে। আমাকে সারা পৃথিবী চেনে। বাধা দিলে বাধবে লড়াই। এটা অনেক পুরানো স্লোগান। বাঙালি প্রতিরোধ করবে।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image