• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত তিন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৫ পিএম
শেরপুরে বাবা-ছেলেসহ নিহত তিন
ট্রাক-সিএনজি সংঘর্ষ

মো. জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুরে চালবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের তাতালপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন জন। তাদের উদ্ধার করে  জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নালিতাবাড়ীর রাজনগর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও তার ছেলে রাব্বি (১০)। তাৎক্ষণিকভাবে অপরজনের পরিচয় জানা যায়নি।

যারা আহত হয়েছেন তারা হলেন- একই গ্রামের আবেদ আলী মোহাম্মদ আলী (৪৫), হাবিব (৩৫) ও তিনানী এলাকার শুভ (১৫)।

স্থানীয়রা জানিয়েছেন, শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে যাত্রীরা নালিতাবাড়ী উপজেলায় ফিরছিলেন। পথে ওই সড়কে চালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হয় আরও পাঁচজন। পরে আশপাশের লোকজন দ্রæত আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে  আসে। সেখানে আরও দুইজনের মৃত্যু হয়। আর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। 

জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিক্যাল অফিসার ডা. শাহনেওয়াজ নোমান বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও দুইজন মারা যান। বর্তমানে হাসপাতালে ভর্তিদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। 

শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image