• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হজ ক্যাম্পে এক্সিম ব্যাংকের সেবা বুথ উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৬ পিএম
এক্সিম ব্যাংকের সেবা বুথ, হজ ক্যাম্প, উদ্বোধন

হজের মওসুমে সম্মানিত হজযাত্রীদের সেবা প্রদানের লক্ষ্যে আশকোনায় অবস্থিত হজ ক্যাম্পে সেবা বুথ উদ্বোধন করেছে এক্সিম ব্যাংক। সম্প্রতি (২০.০৫.২০২৩) হজ ক্যাম্পে এক্সিম ব্যাংকের সেবা বুথে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের যুগ্মসচিব হজ অফিসের পরিচালক মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

সেবা বুথ উদ্বোধনের পর আশকোনার হজক্যাম্পে অবস্থানকারী হজযাত্রীদের রাত্রী যাপনের সুবিধার্থে হজ অফিসের পরিচালকের কাছে ১০০টি ম্যাট্রেস হস্তান্তর করা হয়। সময় এক্সিম ব্যাংকের মাধ্যমে হজপূর্ব কার্যাবলী সম্পন্ন করা হজযাত্রীদের মাঝে ব্যাংকের পক্ষ থেকে উপহারসামগ্রীও  তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির, শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসীম উদ্দীন ভুঁঞা, মাকসুদা খানম এবং বিভিন্ন হজ এজেন্সির সত্বাধিকারীসহ এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ।

সার্বক্ষণিক সেবা প্রদানে প্রস্তুত এই বুথ থেকে সম্মানিত হাজীগণ হজসংক্রান্ত বিভিন্ন তথ্যসহ হজ নির্দেশিকা প্রয়োজনীয় বৈদেশিক মুদ্রা বিনিময় করতে পারবেন।

ঢাকানিউজ২৪.কম / এস

আরো পড়ুন

banner image
banner image