• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাওলানা আব্দুল হামিদ খান ভাষানীর মৃত্যু বার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:২৫ এএম
আদর্শ তুলে ধরা প্রত্যেক রাজনৈতিক দলের দায়িত্ব
মাওলানা আব্দুল হামিদ খান ভাষানীর স্মরণ সভা

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া জেলা  প্রতিনিধি:  ব্রাক্ষণবাড়িয়া প্রগতিশীল জোটের উদ্যোগে ১৭ নভেম্বর বিকালে মাওলানা আব্দুল হামিদ খান ভাষানীর ৪৫ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।.

ব্রাক্ষণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের হলরুমে প্রগতিশীল জোটের আহবায়ক কমরেড নজরুল ইসলামের সভাপতিত্বে ও প্রগতিশীল জোটের সদস্য সচিব ও জেলা বাসদের আহবায়ক প্রবীর চৌধূরী রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন ব্রাক্ষণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি রেজাউল করিম, জেলা উদীচীর সভাপতি জহিরুল ইসলাম চৌধূরী স্বপন, ন্যাপের জেলা সভাপতি এডঃ কেএম শফিকুর রহমান, ঐক্যন্যাপের জেলা সাধারন সম্পাদক আবুল কালাম নাঈম, সাম্যবাদী দলের সভাপতি সাহানুর ইসলাম, বাসদের সদস্য সচিব আবু সোহেল সরকার, বাংলাদেশ জাসদের সাধারন সম্পাদক জিয়া কারদার নিয়ন, জেলা খেলাঘর আসরের সাধারন সম্পাদক নীহার রন্জন সরকার, সুজন সদর উপজেলার সাধারন সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, ঐক্যন্যাপের সহ-সভাপতি পরিমল সুত্রধর, কানুলাল মজুনদার, শ্রমিক ফেডারেশন সহ-সভাপতি সামসুল আলম,সহসম্পাদক ফিরোজ পাটুয়ারী, ঐক্যন্যাপের কোষাধ্যক্ষ তাজুল ইসলান মুন্সী  ও এডঃ নয়ন সাহা প্রমুখ।.

সভায় বক্তাগন বলেন মজলুম জননেতা আব্দুল হামিদ খান ভাষানী না আসলে এদেশে মেহনতি মানুষের মুক্তির আন্দোলন সৃষ্টি হত না। তিনি এ দেশে গরীব মেহনতি মানুষের মুক্তির লক্ষে আজীবন লড়াই সংগ্রাম করে গেছেন। মাওলানা ভাষানীকে অনুসরণ করে আগামীদিনে আমাদের এগিয়ে যেতে হবে। এই সময়ে মাওলানা ভাষানীর মত একজন নেতা দরকার আমাদের দেশে। আমরা এখন নেতৃত্ব শুন্যতায় ভুগছি। বর্তমান প্রজন্মের কাছে মাওলানা ভাষানীর আদর্শ তুলে ধরা প্রত্যেক রাজনৈতিক দলের দায়িত্ব। পরিশেষে ভাষানীর প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়েছে।. .

ঢাকানিউজ২৪.কম /

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image