• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মোহনপুর পর্যটন কেন্দ্রে মুক্তিযোদ্ধাদের প্রবেশ ফ্রি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৬ পিএম
পর্যটন কেন্দ্রে মুক্তিযোদ্ধাদের প্রবেশ ফ্রি
পর্যটন কেন্দ্র

চাঁদপুর প্রতিনিধি: মুক্তিযোদ্ধারা ববাঙ্গালি জাতির শ্রেষ্ঠ সন্তান। তাঁদের আত্মমর্যাদা ও সম্মান সবার ওপরে, তাদের সম্মানে ১৬ জানুয়ারি রোববার থেকে দেশের সকল মুক্তিযোদ্ধাদের জন্য মোহনপুর পর্যটন লিঃ এর প্রবেশ ফ্রি উনমুক্ত করা হয়েছে।

কেন্দ্রীয় আ.লীগের উপ-কমিটির সদস্য, সংবাদ সারাবেলা পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, মোহনপুর পর্যটন লিঃ ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক কাজী মিজানুর রহমান এউদ্যোগ গ্রহণ করেন। তিনি মতলববাসীর জন্য বিয়ে, জন্মদিন, বৌ-ভাতসহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য মোহনপুর পর্যটন লিঃ এর দ্যা শিপ ইন হলরুম এবং মোহনপুর লঞ্চঘাটে যাত্রী-উঠা-নামাসহ সকল প্রকার টোল ফ্রী করে দিয়েছেন তিনি।

কাজী মিজানুর রহমান বলেন, মহান মুক্তিযুদ্ধে যারা বীরত্বপূর্ণ অবদান রেখেছেন, তাদের সম্মান দিলে দেশ ও জাতি সম্মানিত হয়। তাদের আত্মত্যাগের ফলেই আমরা এই দেশটা পেয়েছি। তারাই জাতির শ্রেষ্ঠ সন্তান। বাঙালিরা আজ কোথাও আত্মপরিচয়ের সংকট নেই। আমরা মাথা উঁচু করে বলতে পারি, আমি বাঙালি, বঙ্গবন্ধু আমাদের জাতির পিতা। আমার দেশ বাংলাদেশ।

তিনি আরও বলেন, এক সময় এই দেশে বীর মুক্তিযোদ্ধারা ছিল অবহেলিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের সেই মর্যাদা ফিরিয়ে দিয়েছেন। রাজাকার, আল-বদরদের বিচার করেছেন। এ সময় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা ও মতলব উত্তর উপজেলা আ.লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু বাবু, মোঃ বিল্লাল হোসেন মৃধা, মোঃ সিরাজ, মোঃ নুরুল হকসহ মতলব উত্তর উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ।

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খাঁন ফারাবী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image