• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নরসিংদীর রায়পুরায় ত্রিমূখী সংঘর্ষে নিহত-৩, আহত ৯


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৫ পিএম
রায়পুরায় নিহত-৩, আহত ৯
ত্রিমূখী সংঘর্ষ

বোরহান মেহেদী, নরসিংদী প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় দুই যাত্রিবাহী বাস এবং পিকআপের ত্রিমুখী সংঘর্ষে ৩ জনের মৃত্যু হওয়ার ঘটনা ঘটেছে । এসময় আহত হয়েছে আরও ৯ জন। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোর  পৌনে চারটার দিকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার নিলকুঠি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল উপজেলার দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫) একই উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মোঃ রেনু মিয়া (৬৬) এবং চৌরাগুধা গ্রামের কালাম মিয়ার ছেলে মোঃ কামাল মিয়া(৩৫) ।

হাইওয়ে পুলিশ জানায় , ভোরে রায়পুরার নিলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাস চাকা পাঞ্চার হয়ে সড়কের পাশে দাড়িয়ে ছিলো । এমন সময় ,কিশোরগঞ্জের ভৈরব মুখী একটি যাত্রিবাহী বাস বিআরটিসিকে পেছন থেকে জোরে ধাক্কা দেয় । ঠিক একই সময় ব্রাহ্মনবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলা গামী একটি মাছভর্তি একটি পিকআপ বাস দুটোকে ধাক্কা দেয়। একইসাথে দুই বাস এবং ট্রাকের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ২ জন ও  উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে আরো  ১ জনের মৃত্যু হয় এবং আহত হয় আরও ৯ জন।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক জানান , নিহতদের মরদেহ এখনও ভৈরব হাইওয়ে থানায় আছে । ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।গাড়ী তিনটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image