• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নারী অধিকার প্রতিষ্ঠায় আমরা রাজপথ ছাড়েনি : শিক্ষামন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৫ পিএম
নারী অধিকার আদায় প্রতিষ্ঠা
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

চাঁদপুর প্রতিনিধি: যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। ৭ জুলাই (বুধবার) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

তিনি তার বক্তব্যে বলেন, রাজপথে নারীরা অধিকার আদায়ে অনেক নির্যাতনের শিকার হয়েছেন, তবুও রাজপথ ছাড়েনি। ২০০৮ সালে নির্বাচনে নারীদের ব্যাপক ভূমিকা ছিল। সারাদেশের যুব মহিলা নেতৃদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আজকে মহিলা ও যুব মহিলা আওয়ামীলীগের নেতৃত্বে নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। মুক্তিযুদ্ধেও নারীদের অবদান কম নয়। তারা দেশের ক্লান্তিলগ্নে কাজ করেছেন এবং করছেন। শেখ হাসিনা সরকার নারীদের মূল্যায়ন করেন। তাই নারীরা নেই এমন কোন ক্ষেত্র বর্তমান সময়ে নেই।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নারীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

চাঁদপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহানা জাফর রুমা এবং সাংগঠনিক সম্পাদক নাজমা আলম এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মজিবুর রহমান ভূইয়া, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিৎ রায় চৌধুরী, চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা মাসূদা নূর খান, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ফারহানা জাফর রুমা, জেলা মহিলা লীগ ও জেলা পরিষদের সদস্য আয়েশা রহমান লিলি, জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি শিল্পী, জেলা যুব মহিলা লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শিল্পি মজুমদার, মতলব দক্ষিণ যুব মহিলা লীগের সভাপতি শিউলি আক্তার, কচুয়া যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া বেগম, মতলব উত্তর যুব মহিলা লীগের সভাপতি রেনু বেগম, শাহরাস্তি যুব মহিলা লীগের সভাপতি বকুল ও ফরিদগঞ্জ যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠিত হয়।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image