• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নির্বাচন অফিসের কর্মচারীর তাৎক্ষনিক বদলী, কর্মকর্তা বহাল তবিয়তে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৯ পিএম
জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়
নাসিরনগর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্য্যালয়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাক্ষনবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্য্যালয়ের বিভিন্ন অনিয়ম দুর্নীতির সংবাদ দৈনিক ভোরের ডাক,  দৈনিক সমকাল ,দৈনিক যুগান্তর,দৈনিক আজকের পত্রিকা,দৈনিক কুরুলিয়া সহ একাধিক জাতীয়,স্থানীয় পত্রিকায়,বিভিন্ন অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত হবার পর নাসিরনগর উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. আবু সুফিয়ানকে বদলি করা হলেও কর্মকর্তা রয়েছে বহাল তবিয়তে।

রোববার কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা মো. দুলাল তালুকদার স্বাক্ষরিত এক চিঠিতে এ বদলির আদেশ দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়। আবু সুফিয়ান কে নাসিরনগর থেকে সরাইলে বদলি করা হয়েছে বলে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে।

গত কদিন যাবত নাসিরনগর নগর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের বিভিন্ন অনিয়ম, দুর্নীতির সংবাদ একাদিক পত্রিকা ও অনলাইনে প্রকাশিত হয়। সংবাদে বলা হয়, নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মোঃ মিজান, ভলাকুটের রইস খান, পূর্বভাগের পারভেজ, সদরের বিকাশ ও হরিপুরের তারেক- এই পাঁচজন নির্বাচন অফিসারের সঙ্গে আঁতাত করে সেবা প্রত্যাশীদের কাছ থেকে বিপুল অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে।

প্রতিটি নতুন এনআইডি কার্ড করতে ২০ হাজার থেকে শুরু করে সর্বনিম্ন পাঁচ হাজার টাকা, সংশোধনের জন্য ক্যাটাগরিভেদে পাঁচ থেকে ৩০ হাজার টাকা নেন। আশুরাইল গ্রামের সায়েম মিয়া জানান,তার আইডি কার্ডের বয়স ও নামের ভূল সংশোধনের জন্য নির্বাচন অফিসে গেলে তার নিকট সেই কাজের জন্য ৩৫ হাজার টাকা দাবী করে। এমন অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশের পরদিনই রোববার অফিস সহকারী আবু সুফিয়ানকে বদলির আদেশ দেওয়া হয়। তাকে নাসিরনগর থেকে সরাইল উপজেলা নির্বাচন অফিসে ২৫ জানুয়ারির মধ্যে যোগদানের জন্য বলা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা জিল্লুর রহমান জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তিনি বিষয়টি জানিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image