• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে পথচারীর ঘুসিতে ইজিবাইক চালক নিহত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৮ পিএম
পথচারীর ঘুসিতে ইজিবাইক
চালক নিহত 

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর জেলা প্রতিনিধি : দিনাজপুরে ইজিবাইক চালক ও পথচারীর মধ্যে তুচ্ছ ঘটনাকে কে কেন্দ্র করে কথাকাটির জেরে পথচারী কর্তৃক ইজিবাইক চালককে ঘুষি মেরে হত্যার অভিযোগ উঠেছে। 

২ ডিসেম্বর (শুক্রবার) দুপুর ১ টার দিকে শহরের চুড়িপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে দিনাজপুর কতোয়ালী থানা পুলিশ। 

নিহত ইজিবাইক চালকের নাম মো. খালেকুল ইসলাম(৪০)। তিনি দিনাজপুরের বিরল উপজেলার মোহনপুর এলাকার মৃত ছাবের হোসেনের ছেলে। বর্তমানে তিনি দিনাজপুর পৌরসভার মেদ্ধাপাড়া এলাকায় বসবাস করতেন। ব্যক্তিজীবনে তিনি চার সন্তানের পিতা। 

ওই পথচারীর নাম সন্তোষ ডাল মিয়া(৫৭)। শহরের মালদহপট্টি এলাকায় মেঘা বস্ত্রালয়ের স্বত্ত্বাধিকারী।

নিহতের বড় ভাই মিরাজুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, শুক্রবার সকাল হতে দুপুর একটা পর্যন্ত  শহরের মালদহপট্টি, চুড়িপট্টি ও চারুবাবুর মোড় সড়কে বউ বাজার বসে। অন্যান্য দিনের চাইতে বন্ধের দিন ওই এলাকায় বউবাজারের কারনে যানজট সৃষ্টি হয়।

এসময় ওই পথ দিয়ে যাচ্ছিলেন সন্তোষ ডালমিয়া যানজটে পড়ে ইজিবাইক চালক খালেকুলকে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায় খালেকুল প্রতিউত্তর করেন । এসময় সন্তোষ কুমার রেগে গিয়ে তার কানের নিচে ঘুষি মারেন। সাথেসাথে কান দিয়ে রক্ত গড়িয়ে পড়তে শুরু করে। তৎক্ষনাৎ মাটিতে পড়ে যান খালেকুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাথায় পানি ঢালেন। পরে পকেটে থাকা মুঠোফোনে বের করে স্থানীয়রা তার বাসায় ঘটনাটি অবহিত করেন।ঘটনাস্থলে উপস্থিত হন খালেকুলের স্ত্রী নুরজাহান বেগম। স্বামীকে ইজিবাইকে তুলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

এবিষয়ে দিনাজপুর কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভীরুল ইসলাম বলেন, একজন ইজিবাইক চালকের মৃত্যুর খবর পেয়েছি। নিহতের স্বজনরা থানায় এসেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।  অভিযোগ পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image