• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চায়না আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৫২ পিএম
চায়না আওয়ামীলীগের উদ্যোগে
জাতীয় শোক দিবস পালন 

জাকির হোসেন আজাদী: বাংলাদেশ আওয়ামীলীগ চীন শাখার  উদ্যোগে চীন ও বাংলাদেশে একযোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। গতকাল পনের আগস্ট সকালে ধানমন্ডি ৩২ শে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয় ও চীনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ  চীন শাখার সভাপতি মো: জনি বেপারীর নেতৃত্বে গতকাল সকাল দশটায় ধানমন্ডি ৩২ শে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন মো: আশরাফুল টিপু, মো: নাঈম আহমেদ, মো: গিয়াস,  মোহাম্মদ ইন্তাজ মাহমুদ, মো: শাহাদাত হোসেন, মো: রবিউল শিকদার ও সিনিয়র সাংবাদিক জাকির হোসেন আজাদী সহ আরও অনেকে।

বাংলাদেশ আওয়ামীলীগ চীন শাখার উদ্যোগে চায়নাতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে ভার্চুয়ালী যুক্ত হয়ে সভাপতিত্ব করেন মোঃ জনি বেপারী, সভাপতি, চায়না আওয়ামীলীগ, সেখানে উপস্থিত ছিলেন মোঃ শামীম শেখ সহ-সভাপতি।

আরও উপস্থিত ছিলেন  মিঃ জয় হোসাইন সহ-সভাপতি, এরফান আরিফ সহ-সভাপতি, মুরাদ চৌধুরী সহ-সভাপতি, আশরাফুল মুমিন চৌধুরী, সাধারণ সম্পাদক, রাশেদ আহমেদ যুগ্মসাধারণ সম্পাদক, পলাশ মাহমুদ সাংগঠনিক সম্পাদক ও দপ্তর সম্পাদক মোঃ খাজা আহমেদ মজুমদার প্রমুখ।

উল্লেখ্য যে, মিলাদ মাহফিল শেষে উপস্থিত সবাইকে তবারক বিতরণ করা হয়। যেখানে শতাধিক মানুষ স্বতঃস্ফূর্তভাবে এই তবারক গ্রহণ করেন। দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image