• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ রাসেলের হত্যাকারীদের বিচার এদেশের মাটিতে হয়েছে : সমাজকল্যাণমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৫ পিএম
শেখ রাসেলের হত্যাকারীদের বিচার এদেশের মাটিতে হয়েছে
সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ

নিউজ ডেস্ক : সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে হায়েনার দল, স্বাধীনতাবিরোধীরা কাপুরুষের মত শেখ রাসেলসহ বঙ্গবন্ধুর পরিবারের অধিকাংশ সদস্যকে হত্যা করেছে। স্বাধীনতাবিরোধীরা ১৫ আগষ্টের পর দেশকে পাকিস্তানি ভাবধারায় পারিচালিত করে স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করেছিল। কিন্তু ১৯৯৬ সালে দেশের জনগন শেখ হাসিনাকে ভোট দিয়ে সেই বিকৃত ইতিহাসকে পুনরুদ্ধার করতে সহায়তা করেছে। তাই শেখ রাসেলের হত্যাকারীদের বিচার এ মাটিতে হয়েছে।

শেখ রাসেল দিবস-২০২২ উপলক্ষ্যে গতকাল কালীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রীএসব কথা বলেন।  

সমাজকল্যাণমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আগামীদিনে জাতিকে তোমরাই নেতৃত্ব দিবে। শহিদ শেখ রাসেলের মত একজন নিষ্পাপ শিশুকে যারা হত্যা করেছে তাদের দল ও তাদের অনুসারীদের প্রতি সজাগ থাকতে হবে । তারা যেন কোনদিন এদেশে আর কোন শেখ রাসেলের মত নিষ্পাপ শিশুদের হত্যা করতে না পারে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃআব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার, মহিলা ভাইসচেয়ারম্যান নাজনিন রহমান প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image