• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিনোদন বাড়লে সমাজের অসঙ্গতি কমবে: বাঁধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
বিনোদন বাড়লে সমাজের অসঙ্গতি কমবে
অভিনেত্রী আজমেরি হক বাঁধন

বিনোদন ডেস্ক : অভিনেত্রী আজমেরি হক বাঁধন বলেছেন, মানুষের বিনোদনের জায়গা যত বাড়বে, সমাজের অসঙ্গতি তত কমবে। আমি আশা করবো, শুধু স্টার সিনেপ্লেক্স না, অন্যরাও নিজ উদ্যোগে আরো সিনেমা হল তৈরি করবেন।

শুক্রবার রাজশাহীর বুলনপাড়া আই বাঁধ সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের সপ্তম শাখা৷

বাঁধন বলেন, আমি ভীষণ আনন্দিত যে, সিনেপ্লেক্স এখানে তাদের একটি সিঙ্গেল স্ক্রিন চালু করেছে। তবে আমি আশা করবো, তারা আরো স্ক্রিন চালু করবে রাজশাহীতে। রাজশাহীতে আগে যতগুলো হল ছিল সেগুলো ভেঙে ফেলা হয়েছে, বন্ধ হয়ে গেছে। এটা ভীষণ দুঃখজনক।

সম্প্রতি মুক্তি দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বাঁধন অভিনীত সিনেমা ‘গুটি’। যেখানে তাকে মাদকের কারবারি রূপে দেখা গেছে। শঙ্খ দাসগুপ্ত পরিচালিত কাজটি করে কেমন সারা পাচ্ছেন? এমন প্রশ্নে বাঁধন বলেন, ভালো-মন্দ দুই ধরনের মন্তব্য করেছেন দর্শকরা। বলা যায়, মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছি।

সিনেপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image