• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ে পুনঃমিলনী ও স্মৃতিচারন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:৫২ এএম
নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ে পুনঃমিলনী ও স্মৃতিচারন
নবীনগর মহিলা কলেজ ক্যাম্পাস

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় বর্তমানে নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের সতীর্থ ১৯৭৮ ব্যাচের পুনঃমিলনী ও স্মৃতিচারন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নবীনগর মহিলা কলেজ ক্যাম্পাসে সারা দিন ব্যাপী ব্যাচের পুনঃমিলনী ও স্মৃতিচারন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সতীর্থ ৭৮ ব্যাচের সদস্য নবীনগর পৌরসভার মেয়র এড. শিব শংকর দাস, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ ও উক্ত সংগঠনের সভাপতি কান্তি কুমার ভট্টাচার্য, ড.জাকিরুল হক বাহার, আমেরিকা প্রবাসী আব্দুল মতিন, মো. দেলোয়ার হোসেন, নবীনগর প্রেসক্লাবে সিনিয়ির সহ সভাপতি মো. তাজুল ইসলাম চৌধুরী, উক্ত ব্যাচের সাধারন সম্পাদক আশ্রাফুল ইসলাম স্বপন, শিবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. খবির উদ্দিন, এমদালুল হক সরকার, মো. হুমায়ুন কবির, রফিক সৌদাগর, মো.তঞ্জব আলী,আব্দুল হান্নান, ব্যাবসায়ী আব্দুল সামাদ সহ আরো অনেকেই।

এসময় উপস্থিত সতীর্থ-৭৮ ব্যাচের পরিবারের সদস্যদের নিয়ে খেলা, র‌্যাফেল ড্র,পুরুস্কার বিতরন,প্রীতিভোজ সহ দিনভর নানান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় সতীর্থ-৭৮ ব্যাচের সদস্য ও নবীনগর পৌরসভার মেয়র এড. শিব শংকর দাস নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য ৭৮ ব্যাচের পক্ষ থেকে ৫ লক্ষটার শিক্ষাবৃত্তির ফান্ড ঘটনের ঘোষনা দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image