• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশ গড়তে নারীর অংশগ্রহন করার স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর: রামচন্দ্র দাস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:৩৩ পিএম
স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর
মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক রামচন্দ্র দাস ও অন্যান্য নেতৃবৃন্দ

মো. নজরুল ইসলাম, ব্যুরো প্রধান ময়মনসিংহ : সমৃদ্ধ দেশ গড়তে নারীরা সকল ক্ষেত্রে বিচরণ ও অংশগ্রহন করার স্বপ্ন ছিল জাতির জনক বঙ্গবন্ধুর। সে স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর সার্বিক উন্নয়নে অবারিত সুযোগ-সুবিধা দিয়েছেন বলে মন্তব্য করেছেন মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক রামচন্দ্র দাস। তিনি আরো বলেন নারীদের প্রশিক্ষণ মেধা যোগ্যতা ও দক্ষতা থাকলে চাকরির অভাব হবে না।

ময়মনসিংহের বেগম রোকেয়া প্রশিক্ষণ কেন্দ্রে ২৯ অক্টোবর সন্ধ্যায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেগম রোকেয়া প্রশিক্ষণ কেন্দ্রের উপ-পরিচালক মোঃ মোজাম্মেল হেসেনের সভাতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক মনোয়ারা ইশরাক ( যুগ্ম-সচিব) প্রশিক্ষণার্থী ফারহানা সাদিয়া ও সাদিয়া শারমিন। এতে আরো অংশ নেন মহিলা বিষয়ক অধিদপ্তর ময়মনসিংহের উপ-পরিচালক ফেরদৌসী বেগম, মহিলা বিষয়ক অধিদপ্তরের গবেষণা কর্মকর্তা ফারহানা আখতার, বেগম রোকেয়া প্রশিক্ষণ কেন্দ্রের সহকারি পরিচালক মোঃ মাহবুবুর রশিদ, নতুন প্রজন্ম উদ্যোক্তা উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান সেগুফতা সুলতানা, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন বেগম রোকেয়া প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক মাহমুদা বেগম। এসময় রামচন্দ্র দাস রচিত কবিতা আবৃত্তি করেন প্রশিক্ষণার্থী তাজফিয়া নাহরিন।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image