• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের ঊর্ধ্ব সোপানে: ধর্ম প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩০ পিএম
শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের ঊর্ধ্ব সোপানে
ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি

ইসলামপুর প্রতিনিধি, জামালপুর: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-দেশের ১৮কোটি জনগণের ভালবাসায় সিক্ত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ভীত এখন অনেক দৃঢ় ও মজবুত। ইচ্ছে করলেই যে কেহ সহজেই সেই ভীতকে নাড়িয়ে দিতে পারবেনা। যে যতই ষড়যন্ত্র করুক না কেন দেশ এখন উন্নয়নের ঊর্ধ্ব সোপানে এগিয়ে যাবে।

মঙ্গলবার দুপুরে জামালপুরের ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়নের কড়ইতলা স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগ বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন-জাতির পিতার আত্মত্যাগ কখনও বৃথা যেতে পারে না। আমাদের একটাই লক্ষ্য তাঁর রক্তের ঋণ শোধ করতে হবে। বাংলাদেশকে জাতির পিতার ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নত সমৃদ্ধ সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে হবে। আর সেই প্রতিজ্ঞা নিয়ে সেই আদর্শ নিয়েই আমাদের পথচলা।

৭৫ সালের ১৫ আগস্ট ভোর রাতে সেনাবাহিনীর কিছুসংখ্যক বিপথগামী সদস্য ধানমন্ডির বাসভবনে ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে। অথচ বঙ্গবন্ধু চেয়েছিলেন এ দেশের ক্ষুধার্ত বুভূক্ষ নর-নারী, শিক্ষার আলো ও চিকিৎসা থেকে বঞ্চিতদের জীবনটাকে সুন্দরভাবে গড়ে তুলতে।

তিনি আরো বলেন- জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্বে আর কোন অশুভি শক্তিই বাংলাদেশের উন্নয়নকে ধ্বংস করতে পারবেনা। দেশের জনগণ আজ বিশ্বে মর্যাদা নিয়ে বাঁচার জন্য ঘুরে দাাঁড়িয়েছে। আমাদের যা কিছু অর্জন তার সবই সংগ্রামের মধ্যদিয়ে অর্জিত হয়েছে। ভবিষ্যতেও কেউ বাংলার জনগণকে দাবিয়ে রাখতে পারবে না।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম, সহ সভাপতি জামাল আব্দুন নাছের বাবুল,আঃ রাজ্জাক লাল মিয়া,যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনছারী,সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক,খলিলুর রহমান, উপ দপ্তর সম্পাদক অংকন কর্মকার,যুবলীগ সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু,যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু,আল আমিন মিয়া,ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমূখ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যানের মধ্য উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ডের নেতৃবৃন্দসহ পরিবার পরিকল্পনা কর্মচারী কল্যান সমিতির সাধারণ সম্পাদক  আসাদুল হক দুলাল বক্তব্য রাখেন।
সভাশেষে শহীদদের আত্বার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
পরে প্রতিমন্ত্রী চন্দনপুর মোড়ে নদী ভাঙ্গন ও ক্ষতিগ্রস্থ ১শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ও ৩০ পরিবারের মাঝে গো খাদ্য বিতরণ করেন।

 

ঢাকানিউজ২৪.কম / লিয়াকত হোসাইন লায়ন/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image