• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়া শহরে ট্রাফিক পুলিশের সাঁড়াশি অভিযান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৮ পিএম
পুলিশের সাঁড়াশি অভিযান
ট্রাফিক পুলিশের সাঁড়াশি অভিযান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া শহরকে যানযট মুক্ত করার লক্ষে ব্রাহ্মণবাড়িয়া শহর ট্রাফিক পুলিশের সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। ২৬ শে জুন রোববার সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সড়ক আইন অমান্যকারী ফিটনেস বিহীন ভারী যানবাহন, নিবন্ধনহীন রিক্সা, অটোরিক্সা, সিএনজি অটোরিক্সা, মটরসাইকেল, ট্রাক ও ট্রাক্টরকে সড়ক পরিবহনের বিভিন্ন আইনে জরিমানা করা হয়।

রোববার শহরের কুমাড়শীল মোড় এলাকায় ব্রাহ্মণবাড়িয়া শহর ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) দেবব্রত কর এর দিকনির্দেশনায় সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত শহর ট্রাফিক পুলিশের সাজেন্ট শিমুল, আবদুল কুদ্দুছ ও জায়েদুলের নেতৃত্বে প্রায় ২৬ হাজার টাকা জরিমানা করা হয়।

এসব বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া শহর ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টি.আই) দেবব্রত কর সাংবাদিকদের বলেন, ব্রাহ্মণবাড়িয়া শহরকে যানযট মুক্ত করার লক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার মাননীয় পুলিশ সুপার মো. আনিসুর রহমান মহোদয়ের দিকনির্দেশনায় শহর ট্রাফিক পুলিশের এই সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, ফিটনেস ও নিবন্ধনবিহীন কোনো যানবাহনই শহরের ভিতরে চলবে না। অবৈধ সকল যানবাহনকেই আইনের আওতায় আনা হবে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image