• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ আশুগঞ্জ উপজেলার কমিটি গঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৯ পিএম
বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ
বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-বাসদ এর কমিটি গঠন সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ আশুগঞ্জ উপজেলা শাখার বার্ধিত সভা ২৯ জুলাই সকালে  ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। আশুগঞ্জ উপজেলার আহবায়ক মনোরন্জন দাসেয় সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বাসদের সভাপতি প্রবীর চৌধূরী রিপন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বাসদের সাধারন সম্পাদক আবু সোহেল সরকার,সহ-সভাপতি মনিরুজ্জামাম মনির,আখাউড়া উপজেলা বাসদের আহবায়ক জাহাঙ্গীর আলম।সভায় বক্তব্য রাখেন আশুগঞ্জ উপজেলা বাসদের সদস্য মোঃ মহসীন,মোঃ নোয়াব মিয়া,সদর উপজেলা বাসদের সদস্য রাশেদ মুহুরী,কামরুল ইসলাম,মোঃ বাহাদুর ও লিটন চন্দ্র বনিক প্রমুখ।

সভায় বক্তাগন বলেন,অসম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর স্হান নেই।

এই দেশ ও বর্তমান সরকারকে অস্হিতিশীল করার জন্য বার বার সাম্প্রদায়িক অপশক্তি হামলা করছে।এদেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়,মুক্তিযুদ্বের চেতনাকে ধারন ও লালন করে আগামীর প্রজন্মকে গড়ে উঠার আহব্বান জানান।সারাদেশে যে ভাবে সাম্প্রদায়িক হামলা চলছে তার নিন্দা ও প্রতিবাদ জানান।হামলা কারীরা কোন দলের হতে পারে না,তাদেরকে চিন্হিন্ত করে বিচারের আওতায় আনার দাবী করেন।

আগামীদিনে বাসদের নেতৃত্বে দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহব্বান জানান।পরে আশুগঞ্জ উপজেলার বাসদের আহবায়ক মনোরন্জন দাসকে সভাপতি ও মোঃ মহসীনকে সাধারন সম্পাদক করে আশুগঞ্জ উপজেলা বাসদের ২১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় এবং সদর উপজেলার রাশেদ মুহুরীকে আহবায়ক ও মীর কামাল,লিটন বনিক,কামরুল হাসানকে যুগ্ন-আহবায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image