• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৮ পিএম
ফুলবাড়ী উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে
আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

জাকারিয়া মিঞা, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ২১ নভেম্বর সোমবার ফুলবাড়ী উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। বিকাল সাড়ে ৪ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। জেলা আওয়ামী লীগের সহসভাপতি চাষি এমএ করিম ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন ঘোষণা করেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর বিভাগের দ্বায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন শফিক। 

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য পেশ করেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া ও সাবেক এমপি এ্যাডভোকেট সফুরা বেগম রুমি।

রাত ১২ টায় উপজেলা ডাক বাংলোতে দ্বিতীয় অধিবেশনে সম্মেলনের প্রধান অতিথি মোঃ শাখাওয়াত হোসেন শফিক উপজেলা শাখা আওয়ামী লীগের সভাপতি পদে আতাউর রহমান শেখ এবং সাধারণ সম্পাদক পদে আহাম্মদ আলী পোদ্দার রতনের নাম উল্লেখ করে উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করেন। এসময় তিনি উপজেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ২০ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি সম্পন্ন করে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের নিকট প্রেরণের নির্দেশনা দেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image