• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চালু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২৮ পিএম
প্রথম ফ্লাইট
রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চালু

নিউজ ডেস্ক : রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে প্রথম ফ্লাইট উদ্বোধন করেন। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের প্রচেষ্টায় এ উদ্যোগ বাস্তবায়ন করেছে নভোএয়ার কর্তৃপক্ষ। রাজশাহী থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চলাচল শুরু হয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু প্রমুখ।

নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী জানান, প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নভোএয়ারের ফ্লাইট ছেড়ে যাবে। প্রতি সপ্তাহে রোববার বিকেল সোয়া ৩টার দিকে কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসবে। রাজশাহী থেকে কক্সবাজার যেতে সময় লাগবে দেড় ঘণ্টা। আর টিকেটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ৫ হাজার ৯০০ টাকা। 

এদিকে, ভ্রমণপিপাসুদের আকৃষ্ট করতে কক্সবাজারে তিন রাত ও চার দিনের হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে বিমান প্রতিষ্ঠানটি। অফারটি উপভোগ করতে দুইজনের রাজশাহী থেকে কক্সবাজারের রিটার্ন টিকিট কিনতে হবে। এই অফারে দুইজনের কক্সবাজার যাওয়া-আসা এবং তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা নিতে নভোএয়ার কক্সবাজারের ৭টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে- হোটেল দি কক্স টুডে, সিগাল হোটেল, লং বিচ হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল সী প্যালেস।

এছাড়া নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, সিলেট, যশোর এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতা ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image