• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহ জোনে সওজ উন্নত ও আধুনিক সড়ক নেটওয়ার্ক গড়ে তুলছে : সৈয়দ মঈনুল হাসান 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:১৫ পিএম
ময়মনসসিংহে গণশুনানী
ময়মনসসিংহে গণশুনানীতে সওজ ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান

 

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ ব্যুরো :  সড়ক ও জনপথ অধিদপ্তর ময়মনসিংহ জোনের সার্বিক কার্যক্রম সম্পর্কে অভিযোগ বা পরামর্শ সম্পর্কে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টা নগরীর খাগডহরে সওজ বাংলোতে এ গণশুনানী অনুষ্ঠিত হয়। জাতীয় শুদ্ধাচার কৌশল সংক্রান্ত কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে আয়োজিত প্রায় দু’ঘন্টাব্যাপী এ গণশুনানীতে আলোচনা হয় ময়মনসিংহ জোনের আওতাধীন সকল দপ্তরের কার্যক্রম নিয়ে। অনেকেই তাদের পর্যবেক্ষণ, পরামর্শ, মতামত ও অভিজ্ঞতা শুনানীতে ব্যক্ত করেন।
 
 গণশুনানী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সওজ ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান বলেন, সওজ সারা দেশের ন্যায় ময়মনসিংহ জোন এলাকায় উন্নত ও আধুনিক সড়ক নেটওয়ার্ক  গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে। জনগণের দোরগোড়ায় সড়ক নেটওয়ার্কের সেবা পৌছে দেয়ার জন্য সড়ক ও জনপথ জোনের সার্বিক কার্যক্রম সম্পর্কে সর্বস্তরের জনগণের অভিযোগ বা পরামর্শ, পর্যবেক্ষণ গ্রহণের লক্ষ্যে এই গণশুনানীর আয়োজনা করা হয়েছে।

বক্তব্য রাখেন ময়মনসিংহ সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী এ.কে. এম আজাদ রাহমান, জামালপুর সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, ময়মনসিংহের নির্বাহী প্রকৌশলী মোঃ ওয়াহিদুজ্জামান, নেত্রকোণার নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল ইসলাম, জামালপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মোঃ অলিউল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এ. এইচ এম মোতালেব, করতোয়া’র সাংবাদিক নজীব আশরাফ, প্রথম আলো’র সাংবাদিক জগলুল পাশা রুশো, ঢাকা পোস্টের সাংবাদিক ওবায়দুল হক, সমকাল এর সাংবাদিক মোস্তাফিজুর রহমান, কিশোরগঞ্জের ঠিকাদার মোঃ বুরহান উদ্দিন, আরিফুল ইসলাম শেরপুর, কিশোরগঞ্জের বাস ড্রাইভার  হেদায়য়েত উল্লাহ প্রমূখ।

সওজ ময়মনসিংহ জোনের অধীনে টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোণা ও কিশোরগঞ্জ জেলার সওজ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  এছাড়াও শুনানীতে অংশ নেন, সাংবাদিক, ঠিকাদার, বাস-মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ ময়মনসিংহ সড়ক জোনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। 
 

ঢাকানিউজ২৪.কম / /নজরুল

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image