• ঢাকা
  • রবিবার, ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিজনেস ট্যাবলয়েড অ্যাওয়ার্ডস ২০২১ অর্জন করেছে এনার্জিপ্যাক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:২৩ এএম;
লন্ডন ভিত্তিক, অনলাইন সংবাদ ম্যাগাজিন, বিজনেস ট্যাবলয়েড
এনার্জিপ্যাককে এই পুরস্কার প্রদান করা হয়।

নিউজ ডেস্ক:   সম্প্রতি, বাংলাদেশ থেকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড ‘বেস্ট পাওয়ার সল্যুশন কোম্পানি’ বিভাগে বিজনেস ট্যাবলয়েড (বিটি) অ্যাওয়ার্ডস ২০২১ অর্জন করেছে। সাসটেইনিবিলিটি অর্জনে দেশকে সহায়তা করার লক্ষ্যে দেশে ‘ক্লিন এনার্জি’ নিশ্চিত করার ধারাবাহিক প্রচেষ্টা ও প্রতিশ্রুতির জন্য এনার্জিপ্যাককে এই পুরস্কার প্রদান করা হয়।

সময়ের সাথে দ্রুতগতিতে এগিয়ে চলা বর্তমান প্রজন্মের জন্য একটি লন্ডন ভিত্তিক অনলাইন সংবাদ ম্যাগাজিন বিজনেস ট্যাবলয়েড। কোনো প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট শিল্পখাতে সম্ভাবনা ও দক্ষতা বিবেচনা করে আন্তর্জাতিক পর্যায়ে প্রতিষ্ঠানটির অবদানকে স্বীকৃতি প্রদান করে বিজনেস ট্যাবলয়েড অ্যাওয়ার্ডস। চলতি বছরের সংস্করণে, বাংলাদেশের জ্বালানি ও বিদ্যুৎ খাতে অবদানের জন্য এনার্জিপ্যাককে স্বীকৃতি প্রদান করা হয়।

এ ব্যাপারে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুুন রশীদ বলেন, “স্বীকৃতি সবসময় মানুষকে কঠোর পরিশ্রম করতে উৎসাহিত করে। আর তাই, এনার্জিপ্যাকে কমর্রত প্রত্যেকের জন্য এটি সত্যিই এক অবিস্মরণীয় সাফল্য।”

তিনি আরও বলেন, “বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রো-মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসেবে, আমরা দেশের বিদ্যুৎ ও জ্বালানি চাহিদা পূরণে এবং এনার্জি এফিশিয়েন্ট বিকল্প ও ক্লিন এনার্জি সহজলভ্য করার মাধ্যমে সাসটেইনিবিলিটি অর্জনে সহায়তা করার লক্ষ্যে সকল প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

মানুষের জীবন বদলে দেয়ার প্রতিশ্রুতি নিয়ে ১৯৮২ সালে যাত্রা শুরুর পর থেকে উৎপাদন পদ্ধতি পরিবেশবান্ধব, অবকাঠামো আরও এনার্জি-এফিশিয়েন্ট এবং ক্লিন এনার্জি সহজলভ্য করার লক্ষ্যে ডিজিটালাইজেশন ও সাসটেইনিবিলিটির সমন্বয়ের মাধ্যমে সমাধান প্রদান করছে এনার্জিপ্যাক।

এনার্জিপ্যাক বিস্তৃত পরিসরের বৈদ্যুতিক পণ্য এবং সেবা, যেমন- বিদ্যুৎ সঞ্চালন ও বিতরণ, বিদ্যুৎ উৎপাদন, কৃষি যন্ত্রপাতি, নির্মাণ যন্ত্রাদি ও ম্যাটেরিয়াল হ্যান্ডলিং, লাইট ও হেভি ডিউটি বাহন, এনার্জি এফিশিয়েন্ট বাতি, তারের সরঞ্জামাদি ও সম্পূর্ণ আলোক সমাধান, নবায়নযোগ্য শক্তি ও ব্যবস্থাপনা, বিল্ডিং-ম্যাটেরিয়াল ইঞ্জিনিয়ারিং, প্রকিউরমেন্ট ও ইরেকশন, এলপিজি সিলিন্ডার উৎপাদন, বোতলজাতকরণ ও বিতরণ, রফতানিমুখী আরএমজি এবং রিটেইল ফ্যাশন ব্র্যান্ড ইত্যাদি সরবরাহ করে।

এনার্জিপ্যাক এর অবদানের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন পুরস্কার, যেমন- সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড, এইচএসবিসি-দ্য ডেইলি স্টার ক্লাইমেট অ্যাওয়ার্ড ২০১১ এবং বিগত বছরগুলোতে ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সেলেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছে।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড: ১৯৯৫ সাল থেকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) সব সময় এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্স বিশ্বাস করে। তাই, বাজারের সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। ইপিজিএল বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ব্যবস্থার ঘাটতি দূর করতে এবং তাদের কর্মীদের জীবনমান উন্নীতকরণের পাশাপাশি এর গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে। এ প্রতিষ্ঠানটি কেবলমাত্র গুণগতমানের পণ্যগুলোর মাধ্যমেই নয় বরং এর পরিষেবাগুলোর সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে নিজেদের লক্ষ্য অর্জনে সচেষ্ট।

বর্তমান ইপিজিএল ইজি উইলসন, পারকিনস, জেসিবি, জ্যাক, গুযাড, স্টিলপ্যাক, জি-গ্যাস, জন ডিয়ার, সিমেন্স এবং আরও অনেক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে।

ইপিজিএলের দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান রয়েছে - এনার্জিপ্যাক পাওয়ার ভেঞ্চার লিমিটেড এবং ইপিভি চট্টগ্রাম লিমিটেড।

ঢাকানিউজ২৪.কম /

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image