• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে এসএসসি পরিক্ষার্থীর ঘর আলোকিত করলেন ইউএনও  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩২ এএম
এসএসসি পরিক্ষার্থীর ঘর আলোকিত
প্রিয়াংকাদের মাটির ঘর

মোঃ জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পূর্ব নয়াগাঁও গ্রামে হতদরিদ্র সুখময় কর এর মেয়ে প্রিয়াংকা কর নামের এক এসএসসি পরিক্ষার্থীর বাসার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় পল্লিবিদ্যুৎ কর্মীরা।

এসএসসি পরিক্ষা চলাকালীন ঘরের বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় লেখা-পড়া করতে গিয়ে বিপাকে পড়ে প্রিয়াংকা। এঘটনা জানতে পেরে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন রাতেই শ্রীমঙ্গলস্থ মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি জিএমের সাথে তাৎক্ষনিক ১৯ সেপ্টেম্বর রাত ১২ টায় যোগাযোগ করে পল্লী বিদ্যুৎ সংযোগ দেয়ার নিদের্শ দেন। 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) এসএসসি পরিক্ষার্থী যখন পরিক্ষা দিতে কেন্দ্রে। তখন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন প্রিয়াংকার বাড়ির সকল বিদ্যুত বিল পরিশোধ করে জরুরীভাবে প্রিয়াংকার বাড়িতে বিদ্যুত সংযোগ পাইয়ে দেন। প্রিয়াংকা পরীক্ষা শেষে বাড়ি এসে দেখতে পায় তার ঘরে ফ্যান চলছে এবং ঘরে বাতি ঝলছে। এসব দেখে প্রিয়াংকার মন খুশিতে ভরে উঠে। সকল বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করে তার ঘরে বিদ্যুত সংযোগ প্রদান করায় পরিক্ষার্থী প্রিয়াংকা উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনকে ফোন করে কৃতজ্ঞতা  প্রকাশ করে।

এদিকে প্রিয়াংকার পিতা মাতা উপজেলা উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের এমন মহতি ও মানবিক কাজের জন্য ওনার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন  জানান, প্রিয়াংকা কর'র  পিতা সুখময় কর হতদরিদ্র থাকায় ৫ মাসের বিদ্যুৎ বিল জমিয়ে ছিলেন। 
প্রিয়াংকার পরীক্ষার কথা চিন্তা করে গতকাল রাতেই  পল্লী বিদ্যুৎ সমিতির জিএম ও এজিএম'র সাথে কথা বলে জরুরীভাবে নতুন করে সংযোগের ফিসহ ও  বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করে বিদ্যুৎ সংযোগ প্রদান করে প্রিয়াংকার ঘর আলোকিত করা হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image