• ঢাকা
  • মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাইলেন আওয়ামীলীগ নেতা হাবিবুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৬ পিএম
২ লক্ষ টাকার প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসক
আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের হাবিবুর রহমান পেশায় দিনমজুর। তিনি ও তার স্ত্রী দুজনই গলগণ্ড রোগে আক্রান্ত। ৬ মেয়ে ও স্ত্রীকে নিয়ে মানবেতর জীবনযাপন করছেন হাবিবুর। তার স্ত্রী ও একই রোগে আক্রান্ত হয়েছে। দুজনের গলার অপারেশন করতে ২ লক্ষ টাকার প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসক।

চিকিৎসার অভাবে দিনদিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে হাবিবুর ও তার স্ত্রী। অভাবের সংসারে দুই বেলা সন্তানদের মুখে খাবার তুলে দেওয়া যেখানে অসাধ্য সেখানে ব্যববহুল এই চিকিৎসা চালিয়ে যাওয়া হাবিবুরের পক্ষে অসম্ভব। তিনি মজলিশপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে ১০ বছর যাবৎ দায়িত্ব পালন করে আসছেন বলে জানা গেছে।

শুক্রবার বিকেলে সরেজমিনে গেলে স্থানীয় লোকজন জানান,এলাকার হাজার হাজার মানুষের চলাচলের কষ্ট লাগব করার জন্য হাবিবুর রহমান নিজের একমাত্র সম্বল জমি বিক্রি করে মজলিশপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের দক্ষিণ দিকে তিতাসের পূর্বপাড়ে বটতলী ( কাটাখালী) থেকে পূর্ব দিকে লইস্কা বিলের উপর দিয়ে ৬৫০ ফুট রাস্তা ও ৫০ ফুট কাঠের ব্রিজ তৈরি করেন৷

মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করা মানুষটির এখন করুণ অবস্থা, চিকিৎসা করার টাকা নাই৷ তার এমন দূর্দিনে আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং সমাজের ধনাঢ্য হৃদয়বান মানুষের উচিত তার পাশে দাড়িয়ে সহযোগিতা করা।

মজলিশপুর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম বলেন, হাবিবুর রহমান প্রায় ৩০ বছর যাবৎ আওয়ামীলীগের নিবেদিত কর্মী। সে খুবই গরীব মানুষ, দারিদ্র সীমার নিচে বাস করছে। ৬ মেয়ে ও স্ত্রী নিয়ে মানবেতর জীবনযাপন করছে। সংগঠন করতে গিয়ে অনেক কষ্ট করেছে।

দলীয় নেতৃবৃন্দ,এমপি মহোদয় সহ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে তাদের চিকিৎসার ব্যবস্থা করার জন্য অনুরোধ করছি।

হাবিবুর রহমান জানান, আমি ক্ষেতে খামারে দিনমজুরের কাজ করে ৬ মেয়ের পড়াশুনা এবং সংসার চালাচ্ছি। আমি এবং আমার স্ত্রী দুজনের গলা দিনদিন ফুলে যাচ্ছে। ডাক্তার বলছে অপারেশন করাতে দুই লক্ষ টাকা লাগবে। এখন চিকিৎসা করার মতো আমার কোনো সামর্থ্য নাই। ১০ বছর যাবৎ ওয়ার্ড আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

দলীয় নেতৃবৃন্দ ও র.আ.ম.উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি সহ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিকিৎসার সাহায্যের জন্য আকূল আবেদন জানান তিনি। সাহায্য পাঠানোর ঠিকানা হাবিবুর রহমানের পার্সোনাল বিকাশ নাম্বার 01791-388452 ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image