• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কেরানীগঞ্জে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
কেরানীগঞ্জে দিনব্যাপী
ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন 

মোঃ এরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার সকালে কোনা খোলা উপজেলা পরিষদ মাঠে এই মেলার উদ্বোধন করেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন  আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদী হাসান, কেরানীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ আলো বেগম,কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আরাফাতুর রহমান, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মোহাম্মদ আলাবুল ইসলাম, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিণ সহকারী কমিশনার( ভূমি) ও একদিকেটিভ ম্যাজিস্ট্রেট আমেনা মারজান,কেরানীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মনসুর আহমেদ, উপজেলা সিনিয়র মৎস্য  কর্মকর্তা  সেলিম রেজা ও রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী । 

এই মেলায় কেরানীগঞ্জের বিভিন্ন স্কুল,কলেজ, মাদ্রাসা ও বিভিন্ন প্রতিষ্ঠানের ৩৮টি স্টল অংশগ্রহণ করে। অনুষ্ঠানের প্রধান অতিথি শাহিন আহমেদ উদ্বোধন শেষে মেলায় বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image