• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনদের বরণ করে নিল জি.টি.সি বিজনেস ক্লাব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৫ পিএম
আমল ফাউন্ডেশনের ফাউন্ডার মোছাঃ ইসরাত কবির ইভি
নবীনদের বরণ করে নিল জি.টি.সি

 নাগিবুল হাসান দীপু, রিপোর্টার : ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত, সরকারি তিতুমীর কলেজ যেখানে ৬০+ শিক্ষার্থী পড়াশোনা করছে। যাদের শিক্ষার মান উন্নয়ন এবং উদ্যোক্তা তৈরি করার জন্যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে জি.টি.সি বিজনেস ক্লাব।আজ সকাল ১০.৩০ মিনিটে শহিদ বরকত মিলনায়তনে নবীনদের বরণ করে নেয় ক্লাবটি

যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আমল ফাউন্ডেশনের ফাউন্ডার মোছাঃ ইসরাত কবির ইভি। আরও উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ, মহিন উদ্দিন খান, ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক, প্রফেসর রিতা খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ৬০+ শিক্ষার্থীর প্রাণ বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি তিতুমীর কলেজ শাখার সভাপতি মোঃ রিপন মিয়া এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল। সাবেক সদস্য, সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ মোঃ দুলাল মিয়া ও আব্দুল্লাহ হাসান ছোটন।

জি.টি. সি বিজনেস ক্লাব প্রতিষ্ঠিত হয় ২০২০ সালের ১৩ ই ফেব্রুয়ারীতে| যাদের মূল উদ্দেশ্য হল শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি উদ্যোক্তা তৈরি করা।বিগত দুই বছরে ক্লাবের পক্ষ থেকে ২৫ টি সেমিনার, ১৫ টি ওয়ার্কশপসহ ৩ টি কম্পিটিশনে আয়োজন করা হয়েছে। যার মধ্যে নিজেদের বিভিন্ন কাজে কিভাবে দক্ষতা অর্জন করা যায় তা শিখানো হয়েছে। এবং প্রায় অনেক শিক্ষার্থীকে কাজের ব্যাবস্থা করে দেয়া হয়েছে

বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি তিতুমীর কলেজ শাখার সংগ্রামী সভাপতি বলেন," শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে বাংলাদেশ ছাত্রলীগ তাদের পাশে আছে"

 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image