• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মহালছড়িতে ২৪৬৯ জনের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:০৪ পিএম
১০কেজি ভিজিএফ (চাউল) বিতরন করা হয়েছে।
প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন

রিপন সরকার খাগড়াছড়ি:  খাগড়াছড়ি জেলার মহালছড়িতে  পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় ২হাজার ৪শ ৬৯জন গরিব, অসহায় দুস্থদের  মাঝে   প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ঈদ উপহার স্বরুপ জন প্রতি  ১০কেজি ভিজিএফ (চাউল) বিতরন করা হয়েছে।

শনিবার (৩০এপ্রিল ২০২২ইং)সকাল ১০টার দিকে মহালছড়ি ইউনিয়ন পরিষদ  মাঠে (ভিজিএফ চাউল) বিতরনের উদ্বোধন করেন মহালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীল।   

এসময় মহালছড়ি উপজেলা মৎস কর্মকর্তা ও তদারকি কর্মকর্তা প্রবীন চন্দ্র চাকমা, মহালছড়ি ইউনিয়ন পরিষদের   সচিব প্রয়াসী চাকমা, ৫নং ওয়ার্ডের মেম্বার মো: শাহাদাৎ হোসেন,৬নং ওয়ার্ডের মেম্বার অংলা মারমা, ৩নং ওয়ার্ডে মো:আনোয়ার হোসেন, ১নং ওয়ার্ডের আবদুল হান্নান সহ সাংবাদিক সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

মহালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সরকার দেশের সকল মানুষের কথা চিন্তা করে  ঈদ-উল ফিতরে যেন সবাই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে কেউ যেন না খেয়ে থাকে সেজন্য এ কর্মসূচি হাতে নিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image