• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের,আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হোন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৮ পিএম
নির্বাচন, প্রস্তুত
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

মোহাম্মদ রুবেল

আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সাম্প্রদায়িক শক্তি বিএনপির পৃষ্ঠপোষকতায় আজকে মাঠে নেমেছে জঙ্গিবাদী, সন্ত্রাসবাদী সাম্প্রদায়িক শক্তি। এদেরকে প্রতিহত করতে হবে,পরাজিত করতে হবে এও বলেন তিনি। 

মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি আহ্বান জানান। আলোচনায় সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ‘আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল ষড়যন্ত্র পায়ে দলে এগিয়ে যাবো। বিজয়ের সোনালী বন্দরে নৌকা নিয়ে আমাদের অভিযাত্রা শেষ করবো। ’

বিএনপি সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘যারা আমার দেশে জঙ্গিবাদ সৃষ্টি করেছে, আমার দেশে যারা সাম্প্রদায়িকতার উত্থান ঘটিয়েছে সেই বিএনপির হাতে এই দেশের ক্ষমতা আমরা তুলে দিতে পারি না। ’

ওবায়দুল কাদের বলেন, ‘যারা এই বাংলায় গণতন্ত্রকে ধ্বংস করেছিল। জেলাখানায় জাতীয় চার নেতাকে হত্যা করেছিল। যারা এই বাংলায় ২১ আগস্ট, আমাদের নেত্রীকে প্রাইম টার্গেট করে গ্রেনেড হামলা করেছিল। আইভী রহমানসহ ২৩ জনের প্রাণ কেড়ে নিয়েছিল, ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার করেছিল , ১৫ ফেব্রুয়ারি প্রহসন মূলক নির্বাচন করেছিল তাদের হাতে ক্ষমতা আমরা ফিরিয়ে দিতে পারি না’।  

আলোচনা সভায় আওয়ামী লীগের মহানগর ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।

ঢাকানিউজ২৪.কম / এমআর

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image