• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে নদীতে গোসল করতে নেমে এক শ্রমিক নিখোঁজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৪ পিএম
গোসল করতে নেমে এক শ্রমিক নিখোঁজ
শ্রমিক নিখোঁজ

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরস্থ ছোট শাখা যমুনা নদীতে দল বেঁধে লাফ দিয়ে গোসল করতে নেমে যায় রাব্বী (১৮) নামে এক শ্রমিক। এক সময় অনেকের থেকে সে নিখোঁজ হয়েছে বলে জানা যায়।

বুধবার (২২ জুন) বেলা ৩টার সময় বিরামপুর পৌর শহরের ঐতিহ্যবাহী পশুহাট সংলগ্ন কাঠের ব্রীজ থেকে গোসলের জন্য ছোট শাখা যমুনা নদীতে লাফ দেওয়া নিখোঁজ হন রাব্বি (১৮) শ্রমিক। উক্ত নিখোঁজ রাব্বী (১৮) নীলফামারী জেলার মিলন পল্লীর সাদা মিয়ার পুত্র ও  বিরামপুর পৌর শহরের পদ্মকলি সুইটসে শ্রমিক হিসেবে কাজ করত।

এবিষয়ে বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু,পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার,অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত,বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেজবাউল হক, বিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে অনেক খোজাখুজির চেষ্টা করা হয়েছে। কিন্তু তাকে আর পাওয়া যায় নাই।

সন্ধ্যা পর্যন্ত স্থানীয়দের মধ্যে অনেকে নদীতে নেমে নিখোঁজ রাব্বি (১৮) কে খোঁজাখুঁজি করেছেন। সেই সঙ্গে বিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল নিখোঁজ রাব্বি (১৮) উদ্ধার করতে পারেনি। তবে তারা উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছেন বলে জানান।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image